জন্মদিনে বুবলীকে ডায়মণ্ডের নাকফুল দিলেন শাকিব

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:২৩, সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ৬ অগ্রহায়ণ ১৪২৯

২০ নভেম্বর ছিল নায়িকা বুবলীর জন্মদিন। এদিন তিনি উত্তরায় জসিমউদ্দিন জাকিরের ‘মায়া - দ্যা লাভ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। এই বিশেষ দিনটিতে তিনি পরিবারের সঙ্গে থাকতে পারেননি। গত বছরের জন্মদিনেও তিনি সিলেট ছিলেন। সেখানে সাইফ চন্দনের ‘কয়লা’ ছবির শুটিং করেছিলেন।

জানা গেছে, সন্ধ্যায় বুবলীকে চমকে দিলেন পরিচালক। হঠাৎ করে শুটিং বন্ধ করার ঘোষণা দিলেন তিনি। আনানো হলো কেক। ইউনিটের প্রায় ১০০ জন কলাকুশলী একসঙ্গে শুভেচ্ছা জানাতে শুরু করলেন বুবলীকে। এই ঘটনায় সত্যিই চমকে গেলেন বুবলী। ক্যারিয়ারের সেরা একটি জন্মদিন পালন করেছেন বলে জানালেন তিনি।

বুবলী বলেন, ‘জন্মদিন উদযাপন নিয়ে আমার সেভাবে কোনো পরিকল্পনা ছিল না। ভেবেছিলাম বাসায় গিয়ে বীরের সঙ্গে কেক কাটব। কিন্তু জসিম ভাই চমকে দিলেন।’ 

বুবলীর জন্মদিনে সবার আগে উইশ করেন শাকিব খান। বুবলী জানান, একদিন আগেই শাকিব খান তাকে জন্মদিনে উইশ করেন। এটাকে বুবলী ‘মজার বিষয়’ বলে উল্লেখ করেছেন।

জন্মদিন উপলক্ষে তিনি শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের একটি নাকফুল উপহার পেয়েছেন। অথচ গণমাধ্যমকে শাকিব খান ফলাও করে বলেছেন, বুবলীর সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। বুবলী-শাকিব দম্পতির শেহজান খান বীর নামে একটি পুত্র সন্তান রয়েছে।  

নোয়াখালীর সোনাইমুড়িতে তার জন্ম। অর্থনীতিতে অনার্সের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন এই নায়িকা। বুবলী সংবাদ উপস্থাপিকা ছিলেন। ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করেন তিনি। প্রথম সিনেমায় তার বিপরীতে ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আর ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই সাফল্য পাওয়ায় পরবর্তীতে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। 

বিষয়ঃ তারকা

Share This Article

যুক্তরাষ্ট্র–চীন শত্রু নয়, অংশীদার হওয়া উচিত: সি

জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুণের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে

যে কারণে কারিনাকে অনেক বড় মনের মানুষ বললেন জয়দীপ

প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজের মূলধারায় ফিরিয়ে আনতে সরকার কাজ করছে

পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেয়া উচিত: কাদের

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠিত হলে অস্ত্র সমর্পণ করবে হামাস

দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৪২ দশমিক ৭ ডিগ্রি

বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

মধুখালীতে সহোদর হত্যা : বিএনপি-জামায়াত-হেফাজতের উস্কানিতে পরিস্থিতি আরও উত্তপ্ত!