আমরা অবাধ-সুষ্ঠু নির্বাচন চাই: মিশা সওদাগর

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:৪৯, শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪, ১ চৈত্র ১৪৩০

আপিল বিভাগের প্রধান হিসেবে থাকবেন শামসুল আলম। তিন সদস্যের এই বোর্ডে আরও রয়েছেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু ও নির্মাতা সেলিম আজম।

বাংলাদেশ চলচ্চিত্রশিল্পী সমিতির নির্বাচন যতই ঘনিয়ে আসছে, ততই বাড়ছে আলোচনা ও উন্মাদনা। এরই মধ্যে নতুন-পুরোনো অনেক তারকাই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন।

এরই মধ্যে মাসব্যাপী বিএফডিসির ক্যান্টিনের সামনে ইফতার আয়োজন করেছে মিশা সওদাগর-ডিপজল প্যানেল। এ আয়োজনে শুধু শিল্পী সমিতির সদস্যরাই নন, সিনেমা সংশ্লিষ্ট সবাই ইফতার করার সুযোগ পাচ্ছেন।

আজ (১৪ মার্চ) বিএফডিসির ক্যান্টিনের সামনে মিশা সওদাগর-ডিপজল শিল্পীদের সঙ্গে ইফতার করেন। তাদের সঙ্গে ইফতার করেন অভিনেত্রী সুচরিতা, রোজিনা, শাহনূর, রেবেকা রৌফ, আন্না, অভিনেতা বাপ্পারাজ, আলীরাজ, ডি এ তায়েব, জয় চৌধুরীসহ একঝাঁক তারকা শিল্পী।

এ প্রসঙ্গে মিশা সওদাগর বলেন, আমরা শিল্পীদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই। অনেক পরিকল্পনা আছে। সবাইকে নিয়ে এগোতে চাই। তাই আমরা শিল্পী সমিতির অবাধ ও সুষ্ঠু নির্বাচন চাই।

চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন প্রযোজক খোরশেদ আলম খসরু। তার সঙ্গে সহযোগী হিসেবে রয়েছেন এ জে রানা ও মোহাম্মদ নিশাদ। আপিল বিভাগের প্রধান হিসেবে থাকবেন শামসুল আলম। তিন সদস্যের এই বোর্ডে আরও রয়েছেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু ও নির্মাতা সেলিম আজম।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আগামী ১৯ এপ্রিল। কিন্তু তারিখ পরিবর্তন করে করা হয়েছে ২৭ এপ্রিল। এরই মধ্যে জানা গেছে, ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে।

বিষয়ঃ তারকা

Share This Article