একসঙ্গে ভোট দিতে এফডিসিতে এলেন তিন বোন

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৩৮, শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩০

আমরা সবাই মিলে এক। সবাই মিলে যদি এগিয়ে যেতে পারতাম তাহলে আমাদের শিল্পটাকে অনেক এগিয়ে নিতে পারতাম।

এফডিসিতে শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এলেন ঢাকাই সিনেমার একসময়ের সাড়া জাগানো নায়িকা সুচনা, ববিতা ও চম্পা। দুপুরের বিরতির পর ২টা ৪৫ মিনিট বিএফডিসিতে আসেন তারা তিন বোন। তাদের দেখে খুব আনন্দ হয়ে সোগ্লান দিতে থাকেন অনেকে।

এ সময় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ববিতা বলেন, এফডিসিতে আসা বন্ধই করে দিয়েছিলাম। অনেকদিন পর আসলাম। আজ সবার সঙ্গে দেখা হচ্ছে সে কারণেই আমার আসা। যারা সত্যিকারের অর্থে কাজ করবে তাদেরই ভোট দেব।

সুচন্দা বলেন, অনেক আশা নিয়ে ভোট দিতে আসছি। প্রত্যেকবারই আসি। এখন নতুন-পুরাতন সবাই মিলে নির্বাচনে নেমেছে এজন্যই আমার আসা। চলচ্চিত্রের মধ্যে আমাদের সমিতি গুরুত্বপূর্ণ সমিতি। শিল্পীদের ছাড়া আমাদের চলচ্চিত্র হয় না তাই শিল্পীদের বিকল্প নেই। বক্তব্যে নয়, যারা সততার সঙ্গে দক্ষতার সঙ্গে কাজ করবে তাদেরকেই আমরা ভোট দেব। যাতে আমাদের সংগঠন আরও সুন্দর হয়।

চম্পা বলেন, নতুন পুরাতন যারাই নির্বাচন করছে প্রত্যেকে আমার প্রিয়। শিল্পী শব্দটা ভীষণভাবে আমাদের পরিবারের মনে হয়। তাই আমি মনে করি আমরা সবাই মিলে এক। সবাই মিলে যদি এগিয়ে যেতে পারতাম তাহলে আমাদের শিল্পটাকে অনেক এগিয়ে নিতে পারতাম।

দ্বি-বার্ষিক মেয়াদের এ নির্বাচনের মেয়াদ ২০২৪ থেকে ২০২৬। ২১ সদস্যবিশিষ্ট কমিটির এ নির্বাচনে ৬ জন স্বতন্ত্রসহ ২টি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন এক সময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেলো আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল

বিষয়ঃ তারকা

Share This Article

বিনিয়োগ করতে চাইলে থাইল্যান্ডকে জায়গা দেওয়া হবে: প্রধানমন্ত্রী

দেশের বিভিন্ন জেলায় স্বস্তির বৃষ্টি

মিয়ানমারের পরিস্থিতি নিয়ে সবাই উদ্বিগ্ন: প্রধানমন্ত্রী

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে রাতেই তিন মামলা

অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: প্রধানমন্ত্রী

‘রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসন করাই বাংলাদেশের লক্ষ্য’

‘অফিস টাইমে যে হাসপাতালের বাইরে যাবে, তার বিরুদ্ধেই ব্যবস্থা’

সংসদের দ্বিতীয় অধিবেশন সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ বেতার

অর্থ সাশ্রয় করে কাজের গুণগত মান অক্ষুণ্ন রাখার নির্দেশনা

বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর