ট্রেলারে প্রশংসিত ভৌতিক গল্পের ডেডবডি

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:১৭, শনিবার, ৬ এপ্রিল, ২০২৪, ২৩ চৈত্র ১৪৩১

ভৌতিক গল্পে জমজমাট এক সিনেমা হতে চলেছে ডেডবডি। আছে অ্যাকশন, রোমান্সও। এর আগে ২৫ মার্চ প্রকাশ হয়েছে সিনেমাটির দুটি পোস্টার।

গেল বছরের অক্টোবরে নতুন সিনেমার ঘোষণা দিয়েছিলেন প্রযোজক, পরিচালক এমডি ইকবাল। মহরতের মাধ্যমে তার নতুন সিনেমা ‘ডেডবডি’ নির্মাণের ঘোষণা দেন। আসছে রোজার ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলেও তখন ঘোষণা করেন।

অবশেষে সে কথা রাখছেন প্রযোজক ও নির্মাতা ইকবাল। এ ঈদেই দেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে ডেডবডি। সে উপলক্ষে চলছে প্রচার।

এরই মধ্যে প্রকাশ হয়েছে সিনেমাটির পোস্টার। এবার এলো ট্রেলার। শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় এফডিসির ২ নম্বর ফ্লোরে বিশাল আয়োজনে নিজের নতুন সিনেমাটির ট্রেলার প্রকাশ করেলন মোহাম্মদ ইকবাল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিনেমাটির শিল্পী ওমর সানী, মিশা সওদাগর, রোশান, মিষ্টি জাহান, রাশেদ মামুন অপু, কলকাতার এনিসহ অনেকেই। অতিথি হিসেবে ছিলেন মাহমুদ কলি, নিপুণ, অনন্ত জলিল, বর্ষা, দেলোয়ার জাহান ঝন্টু, কাজী হায়াৎ, শাহীন সুমন, খোরশেদ আলম খসরু প্রমুখ।

ট্রেলার প্রকাশের পর অতিথিরা এর ভূয়সী প্রশংসা করেন। প্রখ্যাত নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু বলেন, ‘আমাদের ছোট ভাই মোহাম্মদ ইকবাল ডেডবডি সিনেমাটি একদম হলিউডের স্টাইলে বানিয়েছে। এর অ্যানিমেশনগুলো দুর্দান্ত হয়েছে। আমার মন বলছে এ সিনেমাটি ঈদে খুব ভালো ব্যবসা করবে।’

ট্রেলারে দেখা গেছে, ভৌতিক গল্পে জমজমাট এক সিনেমা হতে চলেছে ডেডবডি। আছে অ্যাকশন, রোমান্সও। এর আগে ২৫ মার্চ প্রকাশ হয়েছে সিনেমাটির দুটি পোস্টার। এ পোস্টার দুটিতে ছিল রহস্য, অ্যাকশনের আভাস।

ডেডবডি সিনেমায় দেখা যাবে সময়ের জনপ্রিয় অভিনেতা শ্যামল মাওলাকে। তিনি এখানে বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে হাজির হবেন। তার সঙ্গে আছেন জনপ্রিয় চিত্রনায়ক জিয়াউল রোশান ও মিষ্টি জাহান নামের নবাগতা। এ সিনেমায় আরও অভিনয় করেছেন ওমর সানী, রাশেদ মামুন অপু, কলকাতার অভিনেত্রী অন্বেষা রায় এনি প্রমুখ।

বিষয়ঃ তারকা

Share This Article