‘শয়তান’র হাত থেকে মেয়েকে বাঁচাতে অজয়ের লড়াই!

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৫৪, শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

‘ওই লোকটা আমার মেয়েকে মেরে ফেলবে, জানি না হঠাৎ করে আমাদের বাড়িতে ঢুকে সে কী করে দিয়েছে আমার মেয়ের ওপর।’ এরপর শুরু হয় ‘শয়তান’-এর হাত থেকে মেয়েকে বাঁচানোর লড়াই।

বাড়িতে আচমকা হাজির অজ্ঞাত এক ব্যক্তি। ১০ মিনিটের জন্য সাহায্য চাইতে আসা সেই ব্যক্তি ছারখার করে দেয় একটি পরিবারকে। জ্বালিয়ে দেয় পরিবারের সমস্ত সুখ! তেমনই এক অসহায় পরিবারের গল্প নিয়ে আসছেন অভিনেতা অজয় দেবগণ। ছবির নাম ‘শয়তান’।

বৃহস্পতিবার মুক্তি পেল অজয় দেবগণ প্রযোজিত ও অভিনীত ছবিটির ট্রেলার। রোমহর্ষক এই ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। সাধারণ দর্শক থেকে সমালোচক ছবিটির ট্রেলারের প্রশংসায় পঞ্চমুখ।

কালো জাদু ও বশীকরণের মতো বিতর্কিত বিষয়ের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবি। বিকাশ বহেল পরিচালিত ‘শয়তান’ ছবির ট্রেলারের শুরুতে দেখা যায়, কাঁপা গলায় পুলিশকে ফোন করেছেন জ্যোতিকা। বলতে শোনা গেল, ‘ওই লোকটা আমার মেয়েকে মেরে ফেলবে, জানি না হঠাৎ করে আমাদের বাড়িতে ঢুকে সে কী করে দিয়েছে আমার মেয়ের ওপর।’ এরপর শুরু হয় ‘শয়তান’-এর হাত থেকে মেয়েকে বাঁচানোর লড়াই।

এই সাইকোলজিক্যাল থ্রিলারধর্মী ছবিতে অজয় ছাড়া আছেন আর মাধবন, জ্যোতিকা, জানকি বোধিওয়ালা প্রমুখ।

‘শয়তান’রূপী মাধবনের বশীকরণের হাত থেকে মেয়েকে কি বাঁচাতে পারবেন অজয়-জ্যোতিকা? এ প্রশ্নের উত্তর মিলবে আগামী ৮ মার্চ। সেদিনই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

বিষয়ঃ তারকা

Share This Article