বিয়ের আগে কেন ‘লিভ টুগেদার’ করেন, জানালেন আলিয়া

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০১:০৭, বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রণবীর কাপুর ও আলিয়া ভাট, বলিউডের অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি। তাদের বয়সের ফারাক প্রায় ১১ বছর। বলিউডের ‘ক্যাসিনোভা’ হিসেবে পরিচিত রণবীর দীপিকা-ক্যাটরিনার মতো নায়িকাদের মন ভেঙে সম্পর্কে জড়ান আলিয়ার সঙ্গে। পারিবারিক সম্পর্কের জেরে ছোট থেকেই রণবীর কাপুরকে চিনতেন আলিয়া।

 

১২ বছর বয়সে সঞ্জয় লীলা বানসালির এক ছবির কাজের সূত্রে আলাপ হয়েছিল দু’জনের। যদিও সেই ছবির (বালিকা বধূ) কাজ আর সামনে এগোয়নি।

একই ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রে পরবর্তীকালে একাধিকবার দেখা-সাক্ষাৎ হয়েছে, তবে বন্ধুত্ব বেশিদূর গড়ায়নি দু’জনের। কিন্তু ছবিটা বদলে যায় ২০১৭ সালে। তখন ক্যাটরিনার সঙ্গে ব্রেকআপ হয়েছে রণবীরের। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে দূরত্ব তৈরি হয়েছে আলিয়ার। অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজের সূত্রে কাছাকাছি আসেন রণবীর-আলিয়া। 
২০১৮ সালে আলিয়ার সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আনেন রণবীর। করোনাকালের আগে বিয়ের ইঙ্গিতও দেন। কিন্তু কোভিড, ঋষি কাপুরের মৃত্যু—একের পর এক ঘটনার জেরে পিছিয়ে যায় বিয়ে। অবশেষে ২০২২ সালের এপ্রিল মাসে মুম্বাইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। পরিণতি পায় তাদের পাঁচ বছরের প্রেম সম্পর্ক। কিন্তু বিয়ের অনেক আগে থেকেই রণবীরের সঙ্গে ‘লিভ টুগেদার’ করতেন আলিয়া।

বিয়ের দেড় মাসের মাথায়, ২০২২-এর জুন মাসের শেষে প্রেগন্যান্সির খবর জানান আলিয়া। আর এই ঘোষণার মাত্র চার মাস পর (নভেম্বরে) ভূমিষ্ঠ হয় রণবীর-আলিয়ার সন্তান। বিয়ের ছ’মাস পর মা হন নায়িকা, অর্থাৎ আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। তা নিয়ে কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাকে। ‘লিভ টুগেদার’ নিয়ে কী মত আলিয়ার? কেন বিয়ের আগে রণবীরের সঙ্গে এক ছাদের নীচে থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন, এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে জানিয়েছিলেন অভিনেত্রী।

আলিয়ার মতে, লিভ-ইন বা লিভ টুগেদার করলে অনেকটা সময় দু’জনের একসঙ্গে কাটানো যায়। ফলে সঙ্গীকে বেশি ভালো করে চেনা যায়। সুন্দর সব স্মৃতি তৈরি হয়।

তার কথায়, “একসঙ্গে থাকার সুযোগ পেলে কেন থাকবে না? এভাবেই দু’জনের একসঙ্গে থাকার অভ্যাস তৈরি হয়।”

তিনি আরও বলেন, “আমরা বিয়ে করব ভেবে একসঙ্গে থাকতে শুরু করেছিলাম। কিন্তু করোনা মহামারী শুরু হল। তাই ভাবলাম, একসঙ্গে থাকা শুরু করি। তারপর বাকি বিষয় নিয়ে ভাবা যাবে।”

আপতত কেরিয়ার, সংসার, সন্তান—তিনটিই ব্যালেন্স করে চলছেন আলিয়া ভাট। আলিয়ার শেষ রিলিজ ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’বক্স অফিসে ব্যাপক ব্যবসা করেছে। আগামীতে রাহার মা-কে দেখা যাবে ‘জিগরা’ ছবিতে। এই বছর সেপ্টেম্বরে মুক্তি পাবে ছবিটি। অন্যদিকে, ব্রহ্মাস্ত্রের পর বানসালির ছবিত ফের একসঙ্গে রণবীর-রাহা। ছবির নাম ‘লাভ অ্যান্ড ওয়ার’। এই ত্রিকোণ প্রেমের গল্পে থাকছেন রণবীরে প্রাক্তন ক্যাটরিনার স্বামী ভিকি কৌশলও।

বিষয়ঃ তারকা

Share This Article