যে ছাড়ে ছাড়ুক, আমরা তোমায় ছাড়ব না, দেবকে মমতা বন্দ্যোপাধ্যায়

  আন্তর্জাতিক ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪০, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩০

দেব আমাকে বলেছিল— দিদি আমাকে ছেড়ে দাও। আমি বলেছিলাম— ছাড়ব না। দেব এখানে খুব ভালো কাজ করেছে। বর্ষায় বানভাসি পরিস্থিতিতে মাটিতে নেমে মানুষের পাশে থেকে কাজ করেছে। আর এখন তো ও খুব ভালো বক্তব্য রাখল। আমি শুনলাম। দেব এখন ভালো রাজনীতিবিদ হয়ে উঠেছে। তাই ওকে ছাড়া যাবে না।

ভারতের পশ্চিমবঙ্গে চলছে জোরালো নির্বচনী প্রচারণা। শুক্রবার পশ্চিম মেদিনীপুরের পিংলায় তৃণমূল কংগ্রেস প্রার্থী দীপক অধিকারী ওরফে দেবের সমর্থনে সভা করেন তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

ভারতের বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এই সভাতে দেবের ভূয়সী প্রশংসা করেন মমতা। আবার এখানকার দুটি আসন জেতালে মানুষকে উপহার দেবেন বলেও ঘোষণা দিয়েছেন মমতা।


এদিকে কিছু দিন আগে দেব রাজনীতি থেকে সরে যাওয়ার গুঞ্জন উঠেছিল। সেই কথা মনে রেখেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই শুক্রবার সভামঞ্চ থেকে মুখ্যমন্ত্রী বলেন, কেউ তোমাকে ছাড়তে চাইলে ছাড়ুক, আমরা তোমায় ছাড়ব না।

তিনি বলেন, দেব আমাকে বলেছিল— দিদি আমাকে ছেড়ে দাও। আমি বলেছিলাম— ছাড়ব না। দেব এখানে খুব ভালো কাজ করেছে। বর্ষায় বানভাসি পরিস্থিতিতে মাটিতে নেমে মানুষের পাশে থেকে কাজ করেছে। আর এখন তো ও খুব ভালো বক্তব্য রাখল। আমি শুনলাম। দেব এখন ভালো রাজনীতিবিদ হয়ে উঠেছে। তাই ওকে ছাড়া যাবে না।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, গ্রামে মানুষ খেকো বাঘের কথা শোনা যায়। কিন্তু চাকরি–খেকো বিজেপি দেখেছেন। একই সঙ্গে হাজার হাজার ছেলের চাকরি খেয়ে নিয়ে বলছে— চার সপ্তাহে টাকা ফেরত দিতে হবে ১২ শতাংশ সুদে।

যিনি রায় দিয়েছেন তার যদি চাকরি চলে যায় আর সব টাকা ফেরত চাওয়া হয়, আপনি দিতে পারবেন তো? যখন ইচ্ছে চাকরি খেয়ে নেবে— মগের মুলুক নাকি?

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, শুধু ভোটের সময় নয়, আমি ওকে দেখেছি ঘাটালের বন্যার সময়ও মানুষকে রান্নাবান্না করে খাওয়াতে। কোভিডের সময়ও ভালো সার্ভিস দিয়েছে দেব। তাই দেব ও জুন জিতলে আমি উপহার দেব ঘাটাল মাস্টারপ্ল্যান। সারা বাংলায় ভালো ভোট পেলে আমরা দিল্লিকে পথ দেখাব। 

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


ইউক্রেনে ফরাসি সৈন্যদের নিশানা বানানোর হুমকি রাশিয়ার

পুতিনকে ‘পৃথিবীর সবচেয়ে মহৎ নেতা’ বললেন স্টিভেন সিগ্যাল

ব্রাজিলে ভয়াবহ বন্যা: মৃতের সংখ্যা বেড়ে ৯০, পানির নিচে শত শত শহর

বাইডেন প্রশাসনের বিরুদ্ধে টিকটকের মামলা

আবার আসছেন ডোনাল্ড লু

মালদ্বীপ থেকে অর্ধেকের বেশি সেনা সরিয়ে নিয়েছে ভারত

ইসরায়েলকে রাফায় হামলার সবুজসংকেত দিয়েছে আমেরিকা

গাজায় যুদ্ধবিরতির চুক্তিতে সম্মত হয়েছে হামাস

পর্ন তারকাকে ঘুষ দেওয়ার মামলায় জেল হতে পারে ট্রাম্পের

সাংবাদিকতার ‘নোবেল’ পুলিৎজার পেল রয়টার্স, ওয়াশিংটন পোস্ট ও নিউইয়র্ক টাইমস

গাজায় যুদ্ধবিরতি চুক্তি বাস্তবায়নের প্রতিশ্রুতি দিয়েছেন বাইডেন

গাজায় যুদ্ধবিরতি অনিশ্চিত, রাফায় স্থল অভিযানের ঘোষণা ইসরায়েলের