রাণবীর-দীপিকার ঘরে কে আসছে নতুন অতিথি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:২০, বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩০

চলতি বছরের সেপ্টেম্বরেই ‘দীপবীর’ জুটির বাড়িতে আসতে চলেছে নতুন অতিথি। তবে, কে আসছে? ছেলে নাকি মেয়ে তা নিয়ে চলছে নানা আলোচনা সমালোচনা। রাণবীর -দিপীকাই বা কি চাইছেন তা নিয়েও বলি পাড়া এবং নেটিজেনদের গুঞ্জনের শেষ নেই। এমনটাই বলছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

 

দীপিকা এবং রাণবীর দু’জনেই বাচ্চাদের ভালোবাসেন। এরই মধ্যে সন্তানের নামও ঠিক করে রেখেছেন রাণবীর। ছেলে হলে নাকি নাম রাখবেন শৌর্যবীর সিংহ। এক সাক্ষাৎকারে নিজেই সে কথা জানিয়েছিলেন। যদিও একটা সময়ে রাণবীর বলেছিলেন তার কন্যাসন্তান চাই। একেবারে দীপিকার মতো দেখতে হবে যাকে।

তবে সম্প্রতি অভিনেতাকে এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘‘ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি।’’ বিয়ের পাঁচ বছর পেরোতেই বাবা-মা হতে চলেছেন এই দম্পতি। শোনা যাচ্ছে অন্তঃসত্ত্বা পর্যায়ের দ্বিতীয় পর্বে পা দিয়েছেন অভিনেত্রী। যদিও দীপিকাকে দেখে তা বোঝার উপায় নেই। অনেকে অবশ্য ইতিমধ্যেই বলতে শুরু করেছেন, হয়তো সারোগেসির সাহায্য নিচ্ছেন দম্পতি। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি তারা।

এদিকে, দীপিকা মা হচ্ছেন খবর প্রকাশ্যে আসার পর থেকেই বরাবরই স্ত্রীকে আগলে রাখতে দেখা গিয়েছে অভিনেতাকে। অনন্ত আম্বানীর প্রাক্-বিবাহ অনুষ্ঠান হোক, কিংবা বিমানবন্দরে ছাড়তে আসা দীপিকাকে সব সময় আগলে রাখতে দেখা যায় রাণবীরকে।

বিষয়ঃ তারকা

Share This Article