নতুন সিনেমার নাম প্রকাশ্যে আনলেন সালমান

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৩৫, শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩১

নতুন এই ছবি নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। বৃহস্পতিবার ঈদের দিন এই ছবির নাম

বলিউডে সারা বছর বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে বড় তারকাদের ছবি মুক্তি পায়। আর ঈদের মৌসুম মানেই বড় পর্দায় সালমান খানের আবির্ভাব। চলতি বছর ঈদে তার কোনো ছবি মুক্তি পায়নি। কিন্তু বিশেষ দিনে অনুরাগীদের নিরাশ করেননি সালমান। বৃহস্পতিবার ঘোষণা করলেন তার নতুন ছবির নাম। সেই সঙ্গে ছবিতে তার চরিত্রটি নিয়েও আভাস দিলেন।

সম্প্রতি সালমান তার নতুন ছবি ঘোষণা করেছিলেন। তিনি জানিয়েছিলেন ‘গজনি’ ছবি খ্যাত দক্ষিণী পরিচালক এআর মুরুগাদসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। ছবিটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। তারপর থেকেই নতুন এই ছবি নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ ক্রমশ ঊর্ধ্বমুখী। বৃহস্পতিবার ঈদের দিন এই ছবির নাম প্রকাশ্যে আনলেন ভাইজান। ছবিটির নাম ‘সিকন্দর’। ছবিতে নামভূমিকায় অভিনয় করবেন তিনি।

চলতি বছরে ঈদে মুক্তি পেয়েছে দুটি হিন্দি ছবি। সেই প্রসঙ্গে টেনে ছবির নাম ঘোষণা করে সামাজিক মাধ্যমে সালমান লেখেন, এই ঈদে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ আর ‘ময়দান’ দেখুন এবং আগামী বছর ‘সিকন্দরের’ সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের ঈদের শুভেচ্ছা। 

সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে দর্শক সালমানকে দেখেছেন। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। পরে ‘মুঝসে শাদি করোগি’ এবং ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছেন এই জুটি। অন্য দিকে ‘গজনি’ ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান। 

উল্লেখ্য, মুরুগাদস এই প্রথম সালমানকে নিয়ে ছবি পরিচালনা করতে চলেছেন। শোনা যাচ্ছে, ছবিতে সালমানের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনো অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে। ছবিটি আগামী বছর ঈদে মুক্তি পাবে।

বিষয়ঃ তারকা

Share This Article