বিয়ের পর নিজের জীবন সম্পর্কে মুখ খুললেন তাপসী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:৪৮, বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ২১ চৈত্র ১৪৩১

আমার নিজের জীবন বর্তমানে খুব সুখী একটা অধ্যায়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমি সময়কে মূল্য দিই। কোনো প্রোজেক্ট হাতে নেয়ার আগে আমি বিচার করি।

বিয়ের পর সাধারণ মানুষের মতো তারকাদের জীবনও নাকি বদলে যায়। অবশ্য কোনো কোনো তারকার মত বিয়ের পরে তাদের জীবনের কোনো বদল হয় না। সম্প্রতি বিয়ে হয়েছে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুর। এখন তার জীবন কতটা বদলেছে- এমনটা জানতে চাইছেন তার ভক্ত-অনুরাগীরা।

৩ এপ্রিল প্রকাশ্যে এসেছে তাপসীর বিয়ের ভিডিও। বিবাহ পরবর্তী জীবন কেমন উপভোগ করছেন তিনি? এই প্রথম বিবাহ পরবর্তী জীবন নিয়ে মুখ খুললেন তিনি।

ভারতীয় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের জীবন নিয়ে মন খুলে কথা বলেন তাপসী। তার কথায়, ‘আমার নিজের জীবন বর্তমানে খুব সুখী একটা অধ্যায়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমি সময়কে মূল্য দিই। কোনো প্রোজেক্ট হাতে নেয়ার আগে আমি বিচার করি সেই কাজটা সময় দেওয়ার আদৌ যোগ্য কি না?’

তাপসী কোনো সিনেমা হাতে নেওয়ার আগে বিচার করেন, এর বর্তমান সময়ে মূল্য কতটা? সিনেমাটি আদৌ বর্তমান সময়ের জন্য প্রযোজ্য কি না? এতদিন ধরে নিজের যে ক্যারিয়ার তৈরি করেছেন তাপসী, সেটাকে আপাতত উপভোগ করতে চান তিনি।

সদ্য প্রকাশ্যে আসা ভিডিওতে বিবাহবেশে দেখা যাচ্ছে তাপসীকে। কমলা আনারকলি ভারি কাজের সালোয়ার স্যুটে ঝলমল করছেন তিনি। তার দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াস বো। এ ভিডিওতে আরও দেখা যাচ্ছে, নাচতে নাচতে বিয়ের মঞ্চে উঠছেন তাপসী। এরপরে জড়িয়ে ধরছেন ম্যাথিয়াসকে। ভারতীয় বরের বেশ পরেছেন ম্যাথিয়াসও।

ভারতের উদয়পুরে ২০ মার্চ থেকে শুরু হয়েছিল তাদের প্রাক-বিবাহ অনুষ্ঠান। ২৩ মার্চ সাত পাকে বাঁধা পড়েন তারা। যদিও সোশ্যাল মিডিয়ায় একেবারেই বিয়ের কথা প্রকাশ্যে আনেননি তারা। বরং বিয়ে নিয়ে কথা উঠতে, বার বার তা একপ্রকার অস্বীকারই করে গিয়েছিলেন তাপসী। বিয়ের পরে সাক্ষাৎকার দিলেও তাপসী এড়িয়ে গেলেন বিয়ে সংক্রান্ত বিষয়।

বিষয়ঃ তারকা

Share This Article