প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ২

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:৪৮, সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩, ২৬ অগ্রহায়ণ ১৪৩০

গাবতলী উপজেলার সুখানপুকুরে মালেশিয়া প্রবাসীর স্ত্রী নিজ বাড়িতে গোসল করছিলেন। ওই সময় গোপনে তার গোসলের দৃশ্য ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যম ইমোতে পাঠিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়।

বগুড়ার গাবতলীতে প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য গোপনে ভিডিও করে চাঁদা দাবির অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার বিকেলে গাবতলী পৌর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এদিন দুপুরে প্রবাসীর স্ত্রী তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন-সোনাতলা উপজেলার নওদাবগা গ্রামের আব্দুল মমিন (২১) ও রুস্তম আলী (২২)।

বগুড়া র‌্যাব সূত্রে জানা যায়, গত ৭ ডিসেম্বর গাবতলী উপজেলার সুখানপুকুরে মালেশিয়া প্রবাসীর স্ত্রী নিজ বাড়িতে গোসল করছিলেন। ওই সময় গোপনে তার গোসলের দৃশ্য ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যম ইমোতে পাঠিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়। টাকা না দিলে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়। এ ঘটনায় গত ৯ ডিসেম্বর প্রবাসীর স্ত্রী র‌্যাব বগুড়া কার্যালয়ে একটি অভিযোগ জানান। এরপর থেকেই র‌্যাব ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি শুরু করে। রবিবার বিকেলে গাবতলী থেকে মমিন ও রুস্তমকে গ্রেফতার করা হয়।  
বগুড়া র‌্যাব-১২ কোম্পানী কমান্ডার (এসপি) মীর মুনির হোসেন জানান, গ্রেফতারকৃত দুই জনকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে গ্রেফতার দেখানো হয়েছে। তাদের গাবতলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share This Article