গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দুই যুবক গ্রেফতার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৩৮, সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩, ২৬ অগ্রহায়ণ ১৪৩০

মাদারীপুর শহরের হরিকুমারিয়া এলাকায় থাকতেন এক গৃহবধূ। শুক্রবার সন্ধ্যায় আজিজুল বেপারির ছেলে আহাদুল বেপারি কৌশলে ঘরে প্রবেশ করে। পরে বাথরুমে থাকা অবস্থায় গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ করে আহাদুল ও তার বন্ধু শামীম।

মাদারীপুরে শহরের হরিকুমারিয়া এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের ঘটনায় রবিবার রাতে আহাদুল ও শামীম নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আহাদুল বেপারী (২৪) সৌদিআরব প্রবাসী, তার গ্রামের বাড়ি সদর উপজেলার কালিকাপুরে। আর শামীম বেপারী (৩৫) পেশায় রংমিস্ত্রি, সে সদর উপজেলার পূর্ব রঘুরামপুরের সালাম বেপারির ছেলে। সোমবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের হরিকুমারিয়া এলাকায় থাকতেন এক গৃহবধূ। শুক্রবার সন্ধ্যায় আজিজুল বেপারির ছেলে আহাদুল বেপারি কৌশলে ঘরে প্রবেশ করে। পরে বাথরুমে থাকা অবস্থায় গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ করে আহাদুল ও তার বন্ধু শামীম। ইন্টারনেটে ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একপর্যায়ে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করা হয় গৃহবধূকে। এক পর্যায় গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে আহাদুল ও শামীম। এ সময় কৌশলে ধর্ষণের ভিডিওধারণ করা হয়। এরপর রবিবার রাতে ইন্টারনেটে সেই ভিডিও ছেড়ে দেয়ার কথা বলে ঘরে প্রবেশ করে আহাদুল ও শামীম আবারো শারীরিক সম্পর্ক করতে হুমকি দেয়। এ সময় কৌশলে গৃহবধূ পুলিশের জরুরি সেবা ৯৯৯ এ কল দেন। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দুইজনকে আটক করে। জব্দ করা হয় ভিডিওধারণকৃত মোবাইল ফোন। গুরুতর অবস্থায় নির্যাতিতাকে রবিবার রাতে ভর্তি করা হয়েছে মাদারীপুর সদর হাসপাতালে।

নির্যাতিতা নারী বলেন, আমাকে ভয় দেখিয়ে আহাদুল ও শামীম ধর্ষণ করেছে। আমি এই ঘটনার শাস্তি চাই।
মাদারীপুরের পুলিশ সুপার মাসুদ আলম জানান, ধর্ষণের ঘটনায় দুইজনের নামে মামলা করেছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদে ঘটনার সাথে অভিযুক্তরা জড়িত থাকার কথা স্বীকার করেছে।

Share This Article

শেরেবাংলা একে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী আজ

ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা

হালা রাহারিত

গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মুখপাত্রের পদত্যাগ

আওয়ামী লীগ নয়, ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: কাদের

দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

বিএনপি গণতন্ত্রে অকার্যকর ডামি রাজনৈতিক দল: ওবায়দুল কাদের

ট্রাম্পের বিচার নিয়ে মার্কিন সুপ্রিমকোর্টে বিভক্তি

বছরে একটি বিসিএস সম্পন্ন করার পরিকল্পনা পিএসসির

আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান