ডন-থ্রিতে রণবীরের বিপরীতে কিয়ারা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৩১, মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ৭ ফাল্গুন ১৪৩০

অবশেষে জানা গেল ডন-৩ এ রণবীর সিংয়ের বিপরীতে কে অভিনয় করছেন। এক্সে (টুইটার) একটি ভিডিও পোস্ট করে সিনেমাটির পরিচালক ফারহান আখতার জানিয়েছেন, রণবীর সিংয়ের বিপরীতে ডন-৩ এ অভিনয় করবেন কিয়ারা আদভানি। এরপর থেকেই নানা আলোচনা আর সমালোচনায় নেটিজেনরা মেতেছে ডন থ্রি নিয়ে।

 

এদিকে কিয়ারা আদভানি এ তথ্য নিশ্চিত করে এক্সে একটি পোস্ট দিয়েছেন। এ অভিনেত্রী তাতে লেখেন, ‘আইকনিক ডন ফ্র্যাঞ্চাইজির অংশ হতে পেরে এবং চমৎকার একটি দলের সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত। উত্তেজনাপূর্ণা এই যাত্রা শুরু করার আগে আপনাদের ভালোবাসা ও সমর্থন প্রত্যাশা করছি।’ অন্যদিকে ফারহান আখতার একটি ভিডিও পোস্ট করে কিয়ারাকে স্বাগত জানিয়েছেন।

কিয়ারা আদভানি ‘ডন’ সিনেমায় কোন চরিত্রে অভিনয় করবেন, সে বিষয়ে কিছু জানাননি। ইন্ডিয়া টুডে জানিয়েছে, সিনেমাটির প্রধান নারী চরিত্রে অভিনয় করবেন কিয়ারা। অর্থাৎ রণবীর সিংয়ের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

ডন-থ্রি এর নতুন এ কিস্তিতে থাকছেন না আগের দুই কিস্তির হিরো শাহরুখ খান ও নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। এই নিয়ে বলিউড কিং খানের ভক্তরা ক্ষেপেছেন ফারহানের উপর। তাদের দাবী, রণবীরের চেয়ে ডন হিসেবে শাহরুখের লুক বেশি আকর্ষনীয়।

উল্লেখ্য, ডন ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা মুক্তি পায় ২০০৬ সালে। এরপর ৫ বছরের বিরতি নিয়ে মুক্তি পায় ‘ডন-টু’। দুটিতেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন শাহরুখ খান। ডন ফ্র্যাঞ্চাইজির প্রযোজনায় ছিল ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানির প্রযোজনা প্রতিষ্ঠান এক্সেল এন্টারটেইনমেন্ট। বরাবরের মতো এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে ‘ডন থ্রি’।

বিষয়ঃ তারকা মুভি

Share This Article