সড়ক দুর্ঘটনায় মারা গেলেন হলিউড অভিনেতা

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০৪, মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩০

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় অভিনেতা ট্রিট উইলিয়ামস। সোমবার (১২ জুন) রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স ছিল ৭১ বছর।

পুলিশ জানিয়েছে, ট্রিট উইলিয়ামস একটি মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। একটি এসইউভি (গাড়ি) মোড় নিতে ধাক্কা লাগে। এতে রাস্তায় ছিটকে পড়েন অভিনেতা। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল। তবে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এই অভিনেতার পরিবার থেকে বলা হয়েছে, আমরা এই সময়ে অত্যন্ত মর্মাহত ও শোকাহত। ট্রিট তার পরিবারকে সবসময় ভালোবেসেছে। নিজের জীবন এবং কাজকেও ভালোবাসতো।

১৯৫১ সালের ১ ডিসেম্বর কানেকটিকাটের রোওয়েটনে জন্ম উইলিয়ামসের। তিনি কলেজ থিয়েটারে পড়ালেখা করেন এবং স্নাতক করার পর নিউইয়র্কে চলে যান। সেখানে গয়ে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নেন।

দীর্ঘ ৫০ বছরের ক্যারিয়ারে ট্রিট উইলিয়ামস ১৩০টির বেশি প্রজেক্টে কাজ করেছেন। ১৯৭৫ সালের থ্রিলার ছবি ‘ডেডলি হিরো’ দিয়ে তিনি আত্মপ্রকাশ করেছিলেন। তবে তিনি দর্শকমহলে পরিচিত ‘হেয়ার’, ‘১৯৪১’, ‘দ্য ঈগল হ্যাজ ল্যান্ডেড’, ‘প্রিন্স অব দ্য সিটি’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন আমেরিকা’, ‘দ্য লাস্ট শিফট’ ও ‘১২৭ হাওয়ারস’ ছবির জন্য।

২০০২ থেকে ২০০৬ সাল পর্যন্ত তিনি দর্শকপ্রিয় টিভি সিরিজ ‘এভারউড’র কেন্দ্রীয় অভিনেতা ছিলেন। দুইবার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড ও তিনবার গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে মনোনয়ন পেয়েছিলেন উইলিয়ামস।  

বিষয়ঃ তারকা

Share This Article