এবার বড় সমস্যার মুখোমুখি মোশাররফ করিম!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:২৮, শুক্রবার, ২০ জানুয়ারি, ২০২৩, ৬ মাঘ ১৪২৯

ক’দিন আগেও দেশের মানুষ অপেক্ষায় ছিল, কবে চঞ্চল চৌধুরী অভিনীত ‘কারাগার ২’ মুক্তি পাবে? অবশেষে সৈয়দ আহমেদ শাওকী পরিচালনায় ওয়েব সিরিজের নতুন পর্বটি প্রকাশ্যে আসে গত বছর ১৫ ডিসেম্বর। দর্শকদের অপেক্ষা কিন্তু এখনও শেষ হয়নি। তারা এখন তাকিয়ে আছে মোশাররফ করিম অভিনীত ‘মহানগর ২’ দিকে।

 

কবে আসবে এটি আর কবে দেখা যাবে ওসি হারুনকে? অবশেষে গতকাল বুধবার রাতে ওটিটি মাধ্যম হইচই বাংলাদেশ আয়োজিত এক অনুষ্ঠানে জানানো হয়, রোজার ঈদেই আসছে ‘মহানগরে’র দ্বিতীয় অধ্যায়। আর এই পর্বেও দেখা যাবে মোশাররফ করিমকে। তবে সহশিল্পী হিসেবে আর কারা থাকছে তা জানানো হয়নি।

এ সময় সিরিজটির নির্মাতা আশফাক নিপুণ বলেন, ‘ওয়েব সিরিজ “মহানগর”র বানানোর সময় কিন্তু ভাবিনি এতো সাড়া পাবো। এখন সবার দৃষ্টি পরের পর্বের দিকে। আমি এমন এক গল্প খুঁজছিলাম যেটা দিয়ে সিস্টেমকে খোঁচা দেওয়া যায়। এবার যে গল্পটি বলব, সেটা মহানগরের চেয়েও বড় সমস্যা। এজন্য হয়তো আমাকেও বড় সমস্যায় পড়তে হতে পারে।’


অনুষ্ঠানে মোশাররফ করিম বলেন, ‘আমার কাছে শুরু থেকেই “মহানগর” কাজটি চ্যালেঞ্জ ছিল। কাজটি ঠিক সেভাবেই করেছি। এবার তো দ্বিতীয় পর্বে বড় সমস্যা নিয়ে আসব। আর এবারের কাজেও থাকবে টানটান উত্তেজনা।’

উল্লেখ্য, ২০২১ সালের জুনে মুক্তি পায় আলোচিত ওয়েব সিরিজ ‘মহানগর’। নির্মাতা আশফাক নিপুণের পরিচালনায় মোশাররফ করিম ছাড়াও এতে অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, নাসির উদ্দিন খান, খায়রুল বাসারসহ অনেকে।

বিষয়ঃ তারকা

Share This Article