চঞ্চলকে অমিতাভ বচ্চনের শুভেচ্ছা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:২৫, বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩, ২৭ পৌষ ১৪২৯

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। কয়েক দিন আগেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এই অভিনেতা। সেখানে বলিউডের জনপ্রিয় তারকা অমিতাভ বচ্চনের সঙ্গে কুশল বিনিময় করেছিলেন তিনি। দুজনের স্বল্প সময়ের পরিচয় আরও ঘনীভূত হলো সম্প্রতি একটি শুভেচ্ছা বার্তায়।

 

বুধবার (১১ জানুয়ারি) সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন বলিউডের এই শাহেন শাহ্‌ অমিতাভ বচ্চন। এদিন চঞ্চলের নতুন ছবি ‘পদাতিক’র জন্য শুভেচ্ছা জানিয়েছেন এই মেগাস্টার। সেই সঙ্গে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে ছবিটির পোস্টার শেয়ার করে চঞ্চল ও সৃজিতের নাম উল্লেখ করে শুভকামনা জানান বিগ বি।

কিংবদন্তি চলচ্চিত্রকার মৃণাল সেনের জীবনী অবলম্বনে ছবিটি নির্মাণ করছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। ছবিতে মূল ভূমিকায় অভিনয় করবেন চঞ্চল। পর্দায় মৃণাল সেনের রূপে নিজেকে মেলে ধরবেন ‘হাওয়া’ খ্যাত এই অভিনেতা।

অমিতাভের সোশ্যাল হ্যান্ডলে চঞ্চলের ছবি পোস্ট দেখে ব্যাপক উচ্ছ্বসিত নেটিজেনরা। আবেগে আপ্লুত বাংলাদেশের চঞ্চল ভক্ত-অনুরাগীরা। সেই সঙ্গে অমিতাভকে ভালোবাসা জানানোর পাশাপাশি চঞ্চলের মতো শিল্পীর জন্য গর্ববোধ করছেন তারা।

প্রসঙ্গত, ২০২২ সালের ৩০ ডিসেম্বর মৃণাল সেনের মৃত্যুবার্ষিকীতে ছবিটির ঘোষণা দেয় সৃজিত। ‘পদাতিক’-এ চঞ্চলের বিপরীতে দেখা যাবে কলকাতার মনামী ঘোষকে। চলতি মাসেই সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article