অভিনেত্রী উর্মিলা সিসিইউতে

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২৩, বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩, ৯ চৈত্র ১৪২৯

বুকে ব্যথা নিয়ে ছোটপর্দার অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর রাজধানীর একটি হাসপাতালের সিসিইউতে ভর্তি হয়েছেন। গতকাল বুধবার বিকেল ৩টার দিকে ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে এ অভিনেত্রীকে ভর্তি করা হয়।

 

হাসপাতালের মিডিয়া কো-অর্ডিনেটর মো. সাহেদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, ‘হাসপাতালে ভর্তির পর তার কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়। তিনি হৃদরোগ বিশেষজ্ঞ প্রফেসর ডা. খন্দকার কামরুল ইসলামের অধীনে চিকিৎসাধীন আছেন।’

ডা. খন্দকার কামরুল ইসলাম বলেন, ‘উর্মিলার হার্টে বেশ কিছু জটিলতা রয়েছে। বর্তমানে তাকে কার্ডিয়াক কেয়ার ইউনিটে (সিসিউ) নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এ মুহূর্তে বেশি কথা বলা যাচ্ছে না। আরও কিছু পরীক্ষা-নিরীক্ষা করে তার শরীরের অবস্থা বলা যাবে। তবে ভয়ের কিছু নেই।’

এর আগে মঙ্গলবার রাত থেকে অসুস্থতা বোধ করছিলেন এ অভিনেত্রী। বুধবার সকালে বেশি অসুস্থ পড়েন তিনি। পরে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।

অভিনেত্রীর পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চাওয়া হয়েছে, যাতে তিনি দ্রুত সুস্থ হয়ে ফিরতে পারেন।

উল্লেখ্য, ঊর্মিলা শোবিজে পা রাখেন ২০০৯ সালে। সে বছর লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে এ যাত্রা শুরু হয় তার। এরপর থেকেই শুরু করেন অভিনয়। সৌন্দর্য ও অভিনয় প্রতিভার জোরে অল্প সময়েই অর্জন করেন জনপ্রিয়তা। ব্যস্ত হয়ে পড়েন নাটকের কাজে।

বিষয়ঃ তারকা

Share This Article