হঠাৎ যে কারণে দেশে ফিরলেন মোস্তাফিজ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ০২:৪১, বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ২০ চৈত্র ১৪৩১

আইপিএলের মাঝপথে হঠাৎ ভারত থেকে দেশে ফিরে এসেছেন মোস্তাফিজুর রহমান। মঙ্গলবার (২ এপ্রিল) রাতে বাংলাদেশে পা রাখেন তিনি। এবারের আইপিএলে পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের জার্সিতে খেলছেন ফিজ। চলমান আইপিএলে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে দল পেয়েছেন তিনি।

 

বিসিবি সূত্রে জানা গেছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যুর ভিসার প্রক্রিয়া সম্পন্ন করতে জরুরি ভিত্তিতে দেশে ফিরে এসেছেন মোস্তাফিজ। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজে। ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতেই আগামীকাল বৃহস্পতিবার (৪ এপ্রিল) বাংলাদেশ দলের সম্ভাব্য স্কোয়াডে থাকা ক্রিকেটারদের মার্কিন দূতাবাসে যাওয়ার কথা রয়েছে। যে তালিকায় নিশ্চিতভাবে থাকবেন মোস্তাফিজ।

বিসিবির ক্রিকেট অপারেশনস ইনচার্জ শাহরিয়ার নাফিসও গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘বৃহস্পতিবার স্কোয়াডের (বাংলাদেশ) সম্ভাব্য সব ক্রিকেটারকে থাকতে হবে ভিসার কাজের জন্য।’
ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার (৪ এপ্রিল) জরুরি কাজ সম্পন্ন করে ভারতের উদ্দেশ্যে রওয়ানা দেবেন মোস্তাফিজ। এর পরদিনই অর্থাৎ ৫ এপ্রিল আবার ম্যাচ রয়েছে চেন্নাই সুপার কিংসের। রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে তারা নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে। ওই ম্যাচে নিশ্চয়ই মোস্তাফিজকে পেতে চাইবে ফ্র্যাঞ্চাইজিটি। কারণ তাদের হয়ে প্রথম দুই ম্যাচ জয়ে ভূমিকা ছিল এই টাইগার পেসারের। যদিও ভিসার কাজ শেষ করে মোস্তাফিজ ততক্ষণে দলে যোগ দিতে পারেন কি না সেটি নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে।

বিষয়ঃ তারকা

Share This Article