উঠল নিষেধাজ্ঞা, ২০ মাস পর টুইটার অ্যাকাউন্ট ফিরে পেলেন কঙ্গনা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৫৭, বুধবার, ২৫ জানুয়ারি, ২০২৩, ১১ মাঘ ১৪২৯

অবশেষে উঠল নিষেধাজ্ঞা। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত ফিরে পেলেন নিজের টুইটার অ্যাকাউন্ট। দীর্ঘ ২০ মাস পর মাইক্রোব্লগিং সাইটটিতে ফিরলেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্বেষ ছড়ানোর অভিযোগে ২০২১ সালের মে মাসে বন্ধ করে দেওয়া হয়েছিল কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট।

 

টুইটারে ফিরে এসে কঙ্গনা লিখলেন, “এখানে ফিরে এসে ভাল লাগছে।” সঙ্গে শেয়ার করলেন তার পরবর্তী ছবি ‘এমার্জেন্সি’-র একটি ক্লিপিং। ‘‘ছবির শুটিং ভাল ভাবে শেষ হয়েছে’’, জানালেন ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ খ্যাত অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্বেষমূলক মন্তব্যের জন্য একাধিকবার বিতর্কের মুখে পড়েছেন বলিউডের এই অভিনেত্রী। বারবার টুইটারের নিয়ম ভঙ্গ করার অভিযোগও উঠেছে তার বিরুদ্ধে। সেই অভিযোগে ২০২১ সালের মে মাসে বন্ধ করে দেওয়া হয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের টুইটার অ্যাকাউন্ট।

কর্তৃপক্ষ তার টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়ার পর এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি খুশি যে আমি টুইটারে নেই। আমি টুইটারে ফিরে এলে লোকজনের জীবনে উত্তেজনা বেড়ে যায়, আর আমার জীবনে সমস্যা। বিভিন্ন রাজ্যের আমার বিরুদ্ধে মামলা হয়ে যায়।”

তবে এতদিন পরে অ্যাকাউন্ট ফিরে পেয়ে খুশি ‘কুইন’ খ্যাত অভিনেত্রী। টুইটারে তা লিখে জানাতেও ভোলেননি তিনি।

চলতি বছরে মুক্তি পেতে চলেছে কঙ্গনার ছবি ‘ইমার্জেন্সি’ ছবির প্রযোজনা, পরিচালনা থেকে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়— সব ভূমিকাতেই তিনি নিজে। জয়ললিতার পরে এবার আরও এক রাজনীতিকের চরিত্রে ফিরছেন বলিউড অভিনেত্রী। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবন অবলম্বনে তৈরি ছবি ‘এমার্জেন্সি’তে ইন্দিরা গান্ধীর চরিত্রেই দেখা যাবে কঙ্গনাকে। একাধিক বাধা-বিপত্তির সম্মুখীন হয়েও ছবির শুটিং ভালভাবে শেষ হয়েছে। টুইটারে ফিরে এসে সেই খবর সবার সঙ্গে ভাগ করে নেন কঙ্গনা। এই ছবি বানাতে গিয়ে নিজের সব সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে তাকে, তাও এক সাক্ষাৎকারে জানান জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেত্রী।

বিষয়ঃ তারকা

Share This Article

শেরেবাংলা একে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী আজ

ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা

হালা রাহারিত

গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মুখপাত্রের পদত্যাগ

আওয়ামী লীগ নয়, ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: কাদের

দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

বিএনপি গণতন্ত্রে অকার্যকর ডামি রাজনৈতিক দল: ওবায়দুল কাদের

ট্রাম্পের বিচার নিয়ে মার্কিন সুপ্রিমকোর্টে বিভক্তি

বছরে একটি বিসিএস সম্পন্ন করার পরিকল্পনা পিএসসির

আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান