দল একটাই- আর্জেন্টিনা, এ নিয়ে কথা হবে না: পূজার সাফ কথা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪৪, শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ৪ অগ্রহায়ণ ১৪২৯

দুদিন পর কাতারে শুরু হচ্ছে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর। ভক্তরা ইতোমধ্যেই উচ্ছ্বাস প্রকাশ করে তাদের সমর্থন জানান দিচ্ছেন। পিছিয়ে নেই দেশের চলচ্চিত্র তারকারাও। সাংবাদিকদের প্রশ্নের জবাবে বা সামাজিক যোগাযোগমাধ্যমে তারা প্রিয় দলের কথা জানাচ্ছেন। উচ্ছ্বাস প্রকাশ করছেন প্রিয় খেলোয়াড়দের নিয়ে।  

 

এ সময়ের চিত্রনায়িকা পূজা চেরি গণমাধ্যমে জানিয়েছেন তিনি আর্জেন্টিনার সাপোর্টার। ‘যদি আর্জেন্টিনা হেরে যায় টিভি বন্ধ করে দেব। খেলা দেখব না।’ এমনকি ‘আর্জেন্টিনার বাইরে আর কোনো দল নাই।’ বলে মন্তব্য করেছেন তিনি।

পূজা চেরির এমন মন্তব্যে এ কথা স্পষ্ট যে, তিনি আর্জেন্টিনার ডাই হার্ট ফ্যান। তিনি বুঝেশুনেই আর্জেন্টিনাকে সমর্থন দিচ্ছেন। বিশেষ করে এই চিত্রনায়িকা লিওনেল মেসির ভক্ত। তবে ‘মার্কো রহো আর ডি মারিয়ার খেলা দেখে নিজেকে তরতাজা লাগে।’ বলেন তিনি।

পূজা চেরির ভাষ্য অনুযায়ী ‘মাঠের খেলাটাই হচ্ছে আসল। তাই এ নিয়ে বেশি তর্ক করা যাবে না। মাঠে বল গড়ালেই বোঝা যায় কে বেশি ভালো খেলে।’

তবে যে যাই বলুক, সামাজিক যোগাযোগমাধ্যমে যত কথাই হোক এই চিত্রনায়িকা সাফ বলে দিয়েছেন ‘দল আমার একটাই। সেটা হচ্ছে আর্জেন্টিনা। এ নিয়ে আর কোনো কথা হবে না।’

বিষয়ঃ তারকা

Share This Article