ঐক্যবদ্ধ থেকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে: অর্থ প্রতিমন্ত্রী

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৪৮, শনিবার, ২৩ মার্চ, ২০২৪, ৯ চৈত্র ১৪৩০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও চেতনাকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপান্তরকারী, দূরদর্শী ও আদর্শিক নেতৃত্বে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ থেকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।

আওয়ামী লীগের প্রয়াত নেতাদের ত্যাগ-তিতিক্ষা অনুসরণ করে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের আহ্বান জানিয়েছেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান। তিনি বলেছেন, ঐক্যবদ্ধ থেকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।

শুক্রবার চট্টগ্রাম মহানগরীতে অবস্থিত আওয়ামী লীগের প্রয়াত নেতাদের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন। রাতে অর্থ মন্ত্রণালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অর্থ প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও চেতনাকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপান্তরকারী, দূরদর্শী ও আদর্শিক নেতৃত্বে উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে ঐক্যবদ্ধ থেকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।

এক্ষেত্রে, আওয়ামী লীগের প্রয়াত নেতাদের ত্যাগ-তিতিক্ষা ও সংগ্রাম থেকে সকলকে শিক্ষা গ্রহণ করে দল ও আদর্শের প্রতি অবিচল থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।

প্রসঙ্গত, আওয়ামী লীগের প্রয়াত নেতা মরহুম এম এ আজিজ, ইসহাক মিয়া, এম এ হান্নান, জহুর আহমেদ চৌধুরী, এম এ মান্নান এবং এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কবরে আজ অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন ও তাদের কবর জিয়ারত করেন।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


‘প্রার্থিতা নিয়ে মন্ত্রী-এমপিদের স্বজনরা দলীয় নির্দেশনা না মানলে ব্যবস্থা’

উপজেলা নির্বাচন: প্রার্থীদের চাপে নমনীয় বিএনপি!

লন্ডনে বসে রাজনীতি বন্ধ হচ্ছে তারেক রহমানের!

রাজনৈতিকভাবে টালমাটাল অবস্থায় বিএনপি: কাদের

বিএনপিতে ফের ভারত বিরোধিতা উসকে দিতে তৎপর রিজভী: ক্ষুব্ধ সিনিয়র নেতারা!

‘আওয়ামী লীগের সব রকম কমিটি গঠন ও সম্মেলন বন্ধ’

যে তিন কারণে উপজেলা নির্বাচনে অংশ নিতে চায় বিএনপির তৃণমূল

উপজেলা নির্বাচন: ফের গণবহিস্কার বিএনপিতে!

উপজেলা নির্বাচন: বিএনপিকে ধোঁকা দিল জামায়াত!

উপজেলা নির্বাচন বর্জন : লাভের চাইতে ক্ষতি বেশি বিএনপির!

উপজেলা নির্বাচন নিয়ে সংকটে বিএনপি: প্রকাশ্য বিদ্রোহ!

ফের কূটনীতিকদের দৌড়ঝাঁপ: ব্রিটিশ ও মার্কিন কূটনীতিকদের তৎপরতা শুরু!