শাকিব-আদনান-হিমেল ত্রয়ীর নতুন সিনেমার ঘোষণা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৫৪, শনিবার, ৯ মার্চ, ২০২৪, ২৪ ফাল্গুন ১৪৩০

নির্মাতা হিমেল আশরাফ ও প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে জুটি বেধে ‘প্রিয়তমা’ সিনেমায় দারুণ সাফল্যে পান ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান। একই পরিচালক ও প্রযোজকের হাত ধরে আগামী ঈদেই মুক্তি পেতে চলেছে শাকিবের ‘রাজকুমার’ সিনেমা। ধারণা করা হচ্ছে, ‘প্রিয়তমা’র সাফল্যেকেও ছাড়িয়ে যাবে এই সিনেমা। তৈরি করবে নতুন রেকর্ড।

 

এবার শাকিব খান ও হিমেল আশরাফকে নিয়ে আরও একটি সিনেমার ঘোষণা দিলেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান। শনিবার (৯ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনজনের একটি ছবি শেয়ার করে আরশাদ আদনান লিখেছেন, ‘আমাদের ত্রয়ীর তৃতীয় আসছে, শিগগিরই ইনশাআল্লাহ।’

আরশাদ আদনানের সেই পোস্টে ভক্তদেরও যেন উচ্ছ্বাসের শেষ নেই। ইতোমধ্যেই তিনজনকে শুভেচ্ছাবার্তায় ভাসিয়েছেন শাকিব ভক্তরা। একইসঙ্গে শুভেচ্ছা জানিয়েছেন পরবর্তী সিনেমার জন্য।

আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় আছে হিমেল আশরাফ পরিচালিত শাকিব খানের ‘রাজকুমার’। এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে যুক্তরাষ্ট্রের অভিনেত্রী কোর্টনি কফিকে। আরশাদ আদনানের প্রযোজনায় সিনেমার শুটিং হয়েছে বাংলাদেশ, ভারত ও যুক্তরাষ্ট্রে।

এছাড়াও চলতি বছরেই মুক্তির অপেক্ষায় আছে শাকিবের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। অনন্য মামুনের পরিচালনায় সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

বিষয়ঃ তারকা মুভি

Share This Article

শেরেবাংলা একে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী আজ

ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা

হালা রাহারিত

গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মুখপাত্রের পদত্যাগ

আওয়ামী লীগ নয়, ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: কাদের

দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

বিএনপি গণতন্ত্রে অকার্যকর ডামি রাজনৈতিক দল: ওবায়দুল কাদের

ট্রাম্পের বিচার নিয়ে মার্কিন সুপ্রিমকোর্টে বিভক্তি

বছরে একটি বিসিএস সম্পন্ন করার পরিকল্পনা পিএসসির

আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান