শুক্রবার 'মানুষ' নিয়ে আসছেন জিৎ

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১২, বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩, ২৯ অগ্রহায়ণ ১৪৩০

ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশেও ছবিটি মুক্তির পরিকল্পনা করেছিল জাজ মাল্টিমিডিয়া। তবে মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সম্ভব হয়নি।

আগামী ১৫ ডিসেম্বর শুক্রবার বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নির্মাতা সঞ্জয় সমদ্দারের ‘মানুষ’সিনেমা। সিনেমাটি বাংলাদেশ থেকে আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। সেন্সর পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন অনন্য মামুন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্ট দিয়ে তিনি জানান, আমাদের সঞ্জয় সমদ্দার পরিচালিত সিনেমা ‘মানুষ’ আজ বাংলাদেশে আনকাট সেন্সর পেলো।

গত ২৪ নভেম্বর ভারতে মুক্তি পেয়েছে বাংলাদেশের নির্মাতা সঞ্জয় সমদ্দারের ‘মানুষ’। জিৎ প্রযোজিত ও অভিনীত ছবিটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিমও। ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশেও ছবিটি মুক্তির পরিকল্পনা করেছিল জাজ মাল্টিমিডিয়া। তবে মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় সম্ভব হয়নি।

পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন, ‘অবশেষে আমার ইচ্ছা পূরণ হচ্ছে। এটি আমার প্রথম সিনেমা। চেয়েছিলাম দুই দেশের দর্শক সিনেমাটি একসঙ্গে উপভোগ করুক। তিন সপ্তাহ পরে হলেও আমার দেশের মানুষ প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখতে পাবেন। আশা করছি, ভালো সাড়াও পাব। এ সিনেমায় আমি মানুষের গল্পই বলতে চেয়েছি। তো আমার কাছে মনে হয়, যেহেতু আমি এই দেশের মানুষ, এখানকার প্রেক্ষাপটেই গল্পটা চিন্তা করেছি; সুতরাং দেশের দর্শক সিনেমাটি বেশি উপভোগ করবে। ‘মানুষ’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় নির্মাতা হিসেবে অভিষেক হয়েছে সঞ্জয়ের।

বিষয়ঃ তারকা

Share This Article