প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলাকারী সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:০৫, বুধবার, ২৭ মার্চ, ২০২৪, ১৩ চৈত্র ১৪৩০

প্রধানমন্ত্রীর প্রাণনাশের উদ্দেশ্যে গাড়িবহরে হামলাকারী সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে (৫৭) যশোর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬।

মঙ্গলবার (২৬ মার্চ) দিবাগত রাত ১১টার দিকে যশোর শহরতলীর শানতলা মোড়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। বুধবার (২৭ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৬ যশোরের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি জানান, র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, প্রধানমন্ত্রীর প্রাণনাশের উদ্দেশ্যে গাড়িবহরে হামলাকারী ৭ বছরের সাজাপ্রাপ্ত সন্ত্রাসী ইয়াছিন আলী যশোরের শহরের বেজপাড়া এলাকা থেকে শানতলা এলাকার দিকে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে শানতলা মোড়ে অভিযান পরিচালনা করে আসামি ইয়াছিন আলীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

কোম্পানি অধিনায়ক আরও জানান, গ্রেপ্তারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তিনি গ্রেপ্তার এড়ানোর জন্য আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে নিজ এলাকা সাতক্ষীরা থেকে পালিয়ে যশোর শহরের বেজপাড়া এলাকায় ভাড়া বাসায় আত্মগোপনে থাকতো। তিনি দুইটি রিকশা ক্রয় করে, সেই রিকশা ভাড়া প্রদান করে জীবিকা নির্বাহ করতো। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে একটি, হত্যা চেষ্টা একটি ও মাদক আইনে একটি মামলা বিচারাধীন রয়েছে।

আসামি ইয়াছিন আলী সাতক্ষীরার কলারোয়া থানার তুলশীডাঙা গ্রামের বাসিন্দা। গ্রেপ্তার আসামিকে সাতক্ষীরার কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Share This Article