বিশ্ব পরিস্থিতিতে শেখ হাসিনা অপরিহার্য: হুইপ স্বপন

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ০৯:৩২, শনিবার, ১০ জুন, ২০২৩, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বাঙালির একজন শেখ হাসিনা আছেন। বর্তমান বিশ্ব পরিস্থিতিতে আমাদের জাতীয় ঐক্য, শান্তি এবং শেখ হাসিনা অপরিহার্য। বাংলাদেশ, বাঙালি ও শেখ হাসিনা সমার্থক শব্দে পরিণত হয়েছে।

শুক্রবার জয়পুরহাট-২ নির্বাচনী এলাকার আক্কেলপুর ও কালাই উপজেলার ৮টি গ্রামে অনুষ্ঠিত দোয়া মাহফিল এবং উন্নয়ন ও জন আকাঙ্ক্ষাবিষয়ক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

হুইপ স্বপন বলেন, মহামারি করোনা, ইউক্রেন-রাশিয়া যুদ্ধ, স্যাংশন-পাল্টা স্যাংশন, জ্বালানি তেলের মাত্রাতিরিক্ত মূল্যবৃদ্ধি- সব মিলিয়ে মানব জাতির ওপর এক ভয়াবহ পরিস্থিতি নেমে এসেছে। লাগামহীন মূল্যবৃদ্ধিতে উন্নত, উন্নয়নশীল, স্বল্পোন্নত সব শ্রেণির দেশের জনগণ অস্বস্তিকর সময় পার করছে।

তিনি বলেন, তবে বাঙালির একজন শেখ হাসিনা আছেন। তিনি পরম ধৈর্যশীল, দেশপ্রেম, মানবপ্রেম ও সততার পরীক্ষায় উত্তীর্ণ, তিনি দীর্ঘ অভিজ্ঞতাসম্পন্ন ও সমস্যার গভীরে প্রবেশ করে সব মোকাবিলা করার সৎ সাহসের অধিকারী, দলমত নির্বিশেষে সব শ্রেণিপেশার নাগরিকদের ধারণ করার গুণাবলিসম্পন্ন এক জ্ঞানতাপস রাজনীতিবিদ, কোমল ও কঠিন দৃঢ়চেতা ব্যক্তিত্বের অধিকারী বিচক্ষণ রাষ্ট্রনেতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তীক্ষ্ণ মেধা ও কঠোর পরিশ্রম করে বাংলাদেশের জনগণকে এখনো অন্যান্য দেশের তুলনায় ভালো রাখতে পেরেছেন। অন্য অনেক সরকারপ্রধানের পক্ষে এটি সম্ভব নয়।

হুইফ স্বপন আরো বলেন, অন্য দেশকে প্রভু মানা এদেশের গুটিকয়েক ব্যক্তি ছাড়া সকল দেশপ্রেমিক জনগণ রাষ্ট্রনেতা শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে দেশের উৎপাদন, পরিবহন, সেবা খাতের চাকা চালু রেখেছেন। সম্ভাব্য সকল বিপত্তি থেকে তারা দেশকে মুক্ত রাখতে অসামান্য ভূমিকা পালন করছেন।

সভায় আরো বক্তব্য দেন- আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোকছেদ আলী, জয়পুরহাট চেম্বার সভাপতি আহসান কবীর, মেয়র শহীদুল আলম, কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, সাধারণ সম্পাদক ফজলুর রহমান, মেয়র রাবেয়া খাতুন প্রমুখ।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

দুপুরের মধ্যে সিলেট বিভাগে ঝড়-বৃষ্টির আভাস

থাইল্যান্ডের রাজা-রানির রাজকীয় অতিথি শেখ হাসিনা

৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা আজ, মানতে হবে যেসব নির্দেশনা

বাল্যবিবাহ রোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহ্বান

ওমরাহ পালনে সৌদির উদ্দেশে ঢাকা ছাড়লেন পাটমন্ত্রী

‘বাংলাদেশ অনেক পণ্যে এখন স্বাবলম্বী’

বিশ্বব্যাপী সব যুদ্ধ বন্ধের উদাত্ত আহ্বান প্রধানমন্ত্রীর

পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে

ফসলের মাঠে সোনারঙ, তীব্র গরমেও কৃষকের মুখে হাসি

মধুখালীর ঘটনায় নিহতদের বাড়িতে প্রাণিসম্পদ মন্ত্রী

চলবে তাপপ্রবাহ, আরও ৩ দিনের হিট অ্যালার্ট