গ্যাসসমৃদ্ধ ভোলা হবে দেশের অর্থনৈতিক শ্রেষ্ঠ জেলা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:১০, মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ভোলায় অর্থনৈতিক জোন গড়ে উঠছে। চিনা কম্পানিগুলো এখানে কোটি কোটি টাকা বিনিয়োগ করবে। ভোলায় পর্যাপ্ত প্রাকৃতিক গ্যাস রয়েছে। সেই  গ্যাসভিত্তিক শিল্প হবে। ভোলা একটা শিল্পনগরী হিসেবে গড়ে উঠবে। ভোলাকে শিল্পনগরী হিসেবে গড়ে তুলব।

 

তিনি আরো বলেন, ভোলা হবে বাংলাদেশের মধ্যে অর্থনৈতিক সমৃদ্ধিশালী জেলা হিসেবে শ্রেষ্ঠ জেলা। আজকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ একটি সম্ভাবনাময় দেশে পরিণত হয়েছে। আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ একটি রোল মডেল।

সোমবার রাতে ভোলা ক্লাব ভবনে অনুষ্ঠিত প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির শপথ ও অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘বিএনপির আমলে আমরা (আওয়ামী লীগের নেতাকর্মীরা) ঘরে থাকতে পারেনি। তারা কী অত্যাচার করেছে। আর আজকে বিএনপির নেতাকর্মীরা ভালো আছে।’ এ সময় তিনি সাংবাদিকদের সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. তৌফিক ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহামুদ, ভোলা সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. আলী সুজা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সফিকুল ইসলাম প্রমুখ।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article