কেমন ছিলো তারকাদের নববর্ষের প্রথম দিন

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:৪৯, সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩০

বাংলা নববর্ষ ১৪৩১। নানা উৎসব আয়োজনের মাধ্যমে নতুন বছররে বরণ করে নিচ্ছে বাঙালিরা। শোবিজের তারকারাও দিনটি যেন নিজের করে নিয়েছেন।

বিশেষ সাজে নিজেদের রাঙিয়েছেন অভিনেত্রীরা। সামাজিক মাধ্যমে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে করেছেন সবার মঙ্গল কামনা

জামদানি শাড়িতে অপরূপ ছিলেন নুসরাত ইমরোজ তিশা।


স্ক্রীন প্রিন্ট ও চুমকী বসানো সাদা শাড়িতে আজমেরী হক বাঁধন। হাতে বৈশাখের হাতপাখা। লাস্যময়ী এ অভিনেত্রীকে অপরূপ লাগছিল।

 

অভিনেত্রী ও মডেল পরীমণির নববর্ষ এবার কেটেছে অন্যরকম আবহে। একমাত্র ছেলে পুণ্যকে ঘিরেই এখন তাঁর  দুনিয়া। বৈশাখে ছেলেকে নিয়ে ফুরফুরে মেজাজে ঘুরে বেড়িয়েছেন এই অভিনেত্রী। কিছু ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের বৈশাখী সন্ধ্যে বিকেল। নববর্ষ ১৪৩১। আমার বাজান, তোমার সাথে রূপকথার জীবন আমার। শুকরিয়া।’ 

অভিনেত্রী ও মডেল বিদ্যা সিনহা মিমের বাংলা নতুন বছরের প্রথম দিনটি কেটেছে সিঙ্গাপুরের মার্লিয়ন পার্ক ও  মেরিনা বে-তে। স্বামী , পরিবার পরিজনের সঙ্গে দারুন সময় কাটিয়েছেন তিনি। ‘শুভ নববর্ষ’– লিখে ভালোবাসার ইমোজি দিয়ে অনেকগুলো ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভুলেননি। 


লাল শাড়ির সঙ্গে লাল টিপ পড়েছিলেন জাকিয়ে সুলতানা কর্ণিয়া
 


নতুন বছরের প্রথম দিনে সাদা শাড়ি আর লাল ব্লাউজ ও কালো  হ্যান্ড ব্যাগ ঝুলিয়ে বেশ ফুরফুরে মেজাজে ছিলেন সাদিয়া আয়মান। ক্যাপশনে লিখেছেন, ‘পহেলা বৈশাখ ১৪৩১’। 

ভারী কাজের জর্জেট পোশাকে কেয়া পায়েল। হাতে বটুয়া ব্যাগ। 

লাল জামদানিতে সেজেছিলেন ছোট পর্দায় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।  নতুন বছর উদযাপনের বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন এই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘নতুন বছর সবার সুন্দর করে শুরু হোক’। ভাবনার কপালে ছোট লাল টিপ, কানে বড় দুল আর হাতে ছিল বেলিফুল।

সাদা ব্লাউজ ও সোনালী পাড়ের লাল শাড়ী পড়েছিলেন সংগীতশিল্পী ও অভিনেত্রী জেফার রহমান।  ক্যাপশনে লিখেছেন, ‘শুভ নববর্ষ ১৪৩১।’

বৈশাখের প্রথম দিনে সিগ্ধ সাজ ও হালকা গহনায় অভিনেত্রী ও মডেল নাজনীন নাহার নীহা। 

বিষয়ঃ তারকা

Share This Article