পরিবারের কথা অমান্য করেই সানিয়ার সঙ্গে বিচ্ছেদে যান শোয়েব

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৪৫, সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪, ৮ মাঘ ১৪৩০

পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক তৃতীয়বার বিয়ে করলেন। পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদকে নতুন জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তিনি। গত শনিবার বিয়ের ছবি প্রকাশ করেন এই ক্রিকেটার।

কয়েক মাস ধরে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নতুন বিয়ের খবর জানালেন শোয়েব। যেখানে আয়েশা সিদ্দিকি ও সানিয়া পর এবার সানা জাভেদের সঙ্গে গাঁটছাড়া বাধলেন তিনি।

সানিয়ার সঙ্গে বিচ্ছেদ ও সানাকে বিয়ে করায় অখুশি ছিল শোয়েব মালিকের পরিবার। এমনকি নতুন এই বিয়ের অনুষ্ঠানেও নাকি যাননি পরিবারের কেউ।

শোয়েবের বোনের স্বামী ইমরান জাফর জানিয়েছেন, সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শোয়েবের বিয়ের খবর জেনেছেন তিনি। এই বিয়েতে পরিবারের কারো না যাওয়ার বিষয়টিও নিশ্চিত করেন তিনি।

শোয়েবের পরিবার বিবাহবিচ্ছেদের পক্ষে না থাকায় উভয় খেলোয়াড়ের পরিবার বৈবাহিক সমস্যাগুলো সমাধান করতে ২০২২ সালের শেষের দিকে দুবাই গিয়েছিলেন।

সূত্রের বরাত দিয়ে জিও নিউজ তাদের প্রতিবেদনে লিখেছে, ‘শোয়েব মালিকের পরিবার বিবাহবিচ্ছেদের পরে খুব দুঃখ পেয়েছিল এবং সব ঠিকঠাক করার জন্য (শোয়েবকে) চাপ দিয়েছিল।’

তবে পাকিস্তানের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সানিয়া মির্জার সঙ্গে সম্পর্ক ঠিক করে নেওয়ার অনুরোধ করা হয়েছিল তার পরিবারের পক্ষ থেকে। তবে শোয়েব নিজেই নাকি সেটা চাননি। একবার সানিয়ার পরিবারের সঙ্গে সাক্ষাৎ হলেও কোনো সমাধান হয়নি। যেখানে সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে যাক এটা শোয়েবের পরিবারই চায়নি।

শোয়েবের পরিবারের একটি সূত্র ওই দৈনিককে বলেছেন, ‘বিচ্ছেদের পরে শোয়েব মালিকের পরিবারের খুবই ব্যথিত হয়েছিল। পরিবারের তরফে ক্রিকেটারকে অনুরোধ করা হয়েছিল যাতে তিনি সম্পর্ক ঠিকঠাক করে নেন।’ শোয়েব নিজেই তা মানতে চাননি বলে জানা গিয়েছে। ঘনিষ্ঠজনের দাবি, শোয়েব নাকি তত দিনে সানার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

বিষয়ঃ তারকা

Share This Article