ক্ষমতায় যেতে বিদেশিদের সঙ্গে ষড়যন্ত্র করছে বিএনপি: ওবায়দুল

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৩৪, শুক্রবার, ১৯ মে, ২০২৩, ৫ জ্যৈষ্ঠ ১৪৩০

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার সরকারকে হটানোই বিএনপির প্রধান কাজ। ক্ষমতায় যেতে বিদেশিদের সঙ্গে ষড়যন্ত্র করছে বিএনপি। তিনি বলেন, ষড়যন্ত্র করে লাভ নেই। সংবিধান অনুযায়ী দেশে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে।

শুক্রবার বিকেলে তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিদেশি বন্ধুদের আশ্বস্ত করে বলতে চাই, আগামী নির্বাচন একটি অবাধ, সুষ্ঠু এবং ঐতিহাসিক নির্বাচন হবে। আপনাদের কাউকে নিয়ে মাথা ঘামানোর দরকার নেই। বিএনপির মতো হাঁটুভাঙা দল নিয়ে মাথা ঘামানো দরকার নেই। তিনি বলেন, পদযাত্রার নামে বিএনপি ভেতরে ভেতরে আগুন সন্ত্রাসের প্রস্তুতি নিচ্ছে। ওপরে পদযাত্রা ভেতরে আগুন সন্ত্রাসের প্রস্তুতি নিচ্ছে বিএনপি। বিএনপির পদযাত্রা হচ্ছে পতনযাত্রা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নয়াপল্টন হলো মিথ্যাচারের কারখানা। আর গুলশান গুজবের কারখানা। গুজবের কারখানা বন্ধ করতে হবে।

তিনি বলেন, বিএনপি আন্দোলনের ডাক দিতে পারবে কিন্তু জনগণ আন্দোলন সফল হতে দেবে না। বিএনপি হাঁটুভাঙা দল, আন্দোলনে পরাজিত। ভোটে গেলেও শেখ হাসিনার ধারে কাছে যেতে পারবে না।

তিনি আরও বলেন, বিএনপি আন্দোলন আর সংগ্রামে ব্যর্থ। তারা আন্দোলনের ডাক দিলেও দেশের মানুষ তাদের ডাকে সাড়া দেবে না। যত লাফালাফি করেন আন্দোলনের দিন শেষ। আন্দোলনের জন্য মানুষ আর আসবে না। মানুষ বুঝে গেছে বিএনপিকে দিয়ে আর কিছু হবে না। মানুষ বলে বিএনপি হাঁটু ভাঙা দল।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, কামরুল ইসলাম ও ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম ও ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম ও আফজাল হোসেন প্রমুখ।

Share This Article


পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে: পাটমন্ত্রী

অবশেষে আমিরাতের বন্দরে ভিড়ল এমভি আবদুল্লাহ

চতুর্থ ধাপের উপজেলা ভোটের তফসিল হতে পারে মঙ্গলবার

বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে ৫ চুক্তি

৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া

‘হিট অ্যালার্ট’র সময় আরও তিন দিন বাড়ল

সকালের মধ্যে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের সম্ভাবনা

১৯ দিনে রেমিট্যান্স এল ১৪ হাজার কোটি টাকা

তীব্র গরমে রোগী ভর্তি নিয়ে স্বাস্থ্যমন্ত্রীর নির্দেশ

রাজনৈতিকভাবে টালমাটাল অবস্থায় বিএনপি: কাদের

উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে : ইসি আলমগীর

বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির