তাপসের সঙ্গে আলাপ-আড্ডায় স্বস্তিকা, গাইলেন গান

  বিনোদন ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:৩৭, রবিবার, ২১ জানুয়ারি, ২০২৪, ৭ মাঘ ১৪৩০

মূলত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক তাপসের সঙ্গে গান ও চলচ্চিত্র নিয়ে আন্তরিক আলাপ-আড্ডায় এসেছিলেন স্বস্তিকা। কথা হয়েছে দুই বাংলার সংগীত ও চলচ্চিত্রশিল্পের মেলবন্ধন নিয়ে।

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী বাংলাদেশে এসেছেন। ২০ জানুয়ারি গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের হেড কোয়ার্টারে এসে উপস্থিত হন তিনি।

স্বস্তিকা কেন এসেছেন- এ নিয়ে ভক্তদের মাঝে আলোচনা চলছে। তিনি যে প্রতিষ্ঠানে এসেছেন এর প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক তাপসের সঙ্গে পিয়ানোতে তাল মিলিয়ে গাইলেন আড্ডা দিলেন গভীর রাত পর্যন্ত।

এ আড্ডার কিছু মুহূর্ত তাপসের ফেসবুক ওয়ালে দেখা গেছে। এতে দেখা যাচ্ছে স্বস্তিকা গাইছেন রবীন্দ্রনাথের, ‘না নাগো না, ভাবনা করো না, যদিবা নীশি যায়, যাব না, যাব না’ গানটি। যারা জানেন না স্বস্তিকা গাইতেও জানেন তাদের জন্য বিষয়টি চমক হিসেবে থাকছে।

হিন্দুস্থান রেকর্ডসের জন্য রবীন্দ্রনাথের একাধিক গান গেয়েছেন স্বস্তিকা। পাশাপাশি কিছু চলচ্চিত্রেও গেয়েছেন। তবে কি গান গাইতে এলেন স্বস্তিকা? তাপসের সঙ্গে সুরে মগ্ন মুহূর্তটি দেখে তেমনটা মনে হতেই পারে কারও কারও।

তবে টিএম নেটওয়ার্ক সূত্র জানায়, মূলত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক তাপসের সঙ্গে গান ও চলচ্চিত্র নিয়ে আন্তরিক আলাপ-আড্ডায় এসেছিলেন স্বস্তিকা। কথা হয়েছে দুই বাংলার সংগীত ও চলচ্চিত্রশিল্পের মেলবন্ধন নিয়ে।

এদিকে এমন সময় স্বস্তিকা ঢাকায় এলেন যখন কলকাতা থেকে বেনারশী শাড়ি পরে হাতে গিটার ও রঙিন মাইক হাতে পশ্চিমবঙ্গের আরেক জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী ঘোষণা করলেন তার নতুন গান ‘ভাল্লাগছে না’ প্রকাশের কথা।

যৌথ কথামালায় তাপসের সুরে গানটি শিগগিরই প্রকাশিত হতে যাচ্ছে মিমির ইউটিউব চ্যানেলে। মিমির পর এবার স্বস্তিকা, নতুন কি ম্যাজিক আছে তাপসের হাতে? সময়ই তা বলে দেবে।

বিষয়ঃ তারকা

Share This Article

অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: প্রধানমন্ত্রী

‘রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসন করাই বাংলাদেশের লক্ষ্য’

‘অফিস টাইমে যে হাসপাতালের বাইরে যাবে, তার বিরুদ্ধেই ব্যবস্থা’

সংসদের দ্বিতীয় অধিবেশন সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ বেতার

অর্থ সাশ্রয় করে কাজের গুণগত মান অক্ষুণ্ন রাখার নির্দেশনা

বৃক্ষরোপণে ন্যাশনাল গাইডলাইন্স প্রণয়নের নির্দেশ পরিবেশমন্ত্রীর

ইইউর সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করছে বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

উপজেলা নির্বাচন: তৃণমূলে বিএনপির দুর্বলতা ও নিয়ন্ত্রণহীনতা প্রকাশ

১০ বছর পর সমাবর্তন করতে যাচ্ছে গণবিশ্ববিদ্যালয়

হজ ভিসা আবেদনের সময় বাড়ল ৭ মে পর্যন্ত