খাবার প্লেটে ৫০০ টাকার নোট, আম্বানিদের পার্টিতে খাবার নিয়ে রহস্য

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:২৪, মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩, ২১ চৈত্র ১৪৩০

নীতা ও মুকেশ আম্বানিদের পার্টিতে তারকাদের মেলা বসেছিল ৩০ ও ৩১ মার্চ। হলিউড থেকে টম হল্যান্ড, জেন্ডেয়া, জিজি হাদিদরা এবং বলিউডের শাহরুখ খান, সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, রাশমিকা মান্দানাসহ অনেকেই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

‘নীতা মুকেশ আম্বানি কালচালার সেন্টার’-এর উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে আয়োজনে ঘাটতি ছিল না। অতিথিদের আপ্যায়নেও কমতি রাখেননি দেশের শীর্ষ ধনী পরিবার। পার্টিতে অতিথিদের আপ্যায়নে শেষ মুহূর্তে মিষ্টিজাতীয় খাবার পরিবেশন করা হয়। খাবারের সঙ্গে ছিল ৫০০ টাকার নোট সাজানো। তবে এতে টুইস্ট রয়েছে।

এরই মধ্যে পার্টির ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তেমনি ছড়িয়ে পড়েছে খাবারের ছবিও। ছবিতে দেখা গেছে, পরিবেশন করা খাবারের মধ্যে হালুয়া রয়েছে। হালুয়ার প্লেটজুড়ে ৫০০ টাকার নোট। যা দেখে রীতিমত সবাই অবাক। তবে প্রকৃত সত্য হচ্ছে, এসব আসল অর্থ নয়।

মূলত হালুয়ার সঙ্গে টাকার মতো দেখতে এসব উত্তর ভারতের জনপ্রিয় মিঠাই ‘দৌলত কি চাট’। প্রায় ৫০০ বছরের পুরনো এ ডেজার্ট ৫০০ টাকার  আদলে সার্ভ করা হয়। অনেকেই সেসবকে সত্যিকার অর্থে রুপি মনে করেছেন।

এদিকে ভারতীয় সংস্কৃতির প্রচার ও প্রসারের জন্য তৈরি করা হয়েছে সাংস্কৃতিক মঞ্চ। এ অনুষ্ঠানের মেনুতে দেশটির ঐতিহ্য ও পরম্পরা বজায় রেখেছিলেন আম্বানিরা। অতিথিদের আপ্যায়নে ছিল রুটি, ডাল, পালক পনীর, বিভিন্ন ধরনের তরকারি, হালুয়া, মিষ্টি, চাটনি, পাপড় ও লাড্ডুসহ একাধিক পদের খাবার।

বিষয়ঃ ভারত

Share This Article