শিক্ষকের ওপর হামলায় চেয়ারম্যানকে দায়ী করে বিক্ষোভ

  বিডি পিপলস ভয়েস ডেস্ক
  প্রকাশিতঃ রাত ১২:১৬, রবিবার, ১৭ জুলাই, ২০২২, ২ শ্রাবণ ১৪২৯

সিরাজগঞ্জের শাহজাদপুরে কৈজুরী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুল খালেকের ওপর হামলা চালিয়ে তাকে আহত করার প্রতিবাদে বিক্ষোভ, প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (১৬ জুলাই) সকালে হামলায় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোকন মাস্টারের সন্ত্রাসী বাহিনীকে দায়ী করে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে কৈজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, শুক্রবার দুপুরে কৈজুরী বাজার থেকে বাড়ি ফেরার পথে কৈজুরী ইউপি চেয়ারম্যান খোকন মাস্টারের নেতৃত্বে একদল সন্ত্রাসী অধ্যক্ষ আব্দুল খালেক ও তার ভাই নুরুজ্জামানের ওপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে। শুধু তাই নয়, খোকন মাস্টার চেয়ারম্যান হওয়ার পর থেকেই তার নেতৃত্বে তার ভাই ভাতিজারা একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে এলাকায় হামলা মারপিট, চাঁদাবাজিসহ নানা অপকর্ম চালিয়ে আসছে। তাদের অপকর্মে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকাবাসী। মানববন্ধন কর্মসূচিতে চেয়ারম্যান খোকন মাস্টারকে দায়ী করে তার অপসারণের দাবি জানানো হয়।

আহত অ্যাডভোকেট আব্দুল খালেকের ছোট ছেলে লিখন হাসান বলেন, আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। হামলাকারীরা এই ঘটনার মাধ্যমে পুরো শিক্ষক জাতিকে কলঙ্কিত করেছে। যে বা যারা এই কাজ করেছেন কিংবা যার নির্দেশে এই হামলা ঘটিয়েছে তাদেরকে অতি দ্রুত আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রসাশনের নিকট আমি অনুরুধ জানাচ্ছি। আমি আশা করি সঠিক তদন্তের মাধ্যমে আমরা এর সঠিক বিচার পাবো।

এ বিষয়ে কৈজুরী ইউপি চেয়ারম্যান খোকন মাস্টার বলেন, হামলার ঘটনাটি আমি শুনেছি। স্থানীয় কিছু ছেলে এ ঘটনা ঘটিয়েছে।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) আব্দুল মজিদ জানান, অ্যাডভোকেট আব্দুল খালেকের ওপর হামলার বিষয়ে আমরা জেনেছি। আহতের ছেলে সাজ্জাদ হাসান লিংকন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে এ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


‘বড় ভাইয়ের’ নির্দেশে ছিনিয়ে নেয়া হয় ২ জঙ্গিকে

১০ দিনের নবজাতক বিক্রি করে দিলেন বাবা!

দুরন্ত বিপ্লবের মৃত্যুর ঘটনায় লঞ্চের ৬ কর্মকর্তা গ্রেফতার

লঞ্চের ধাক্কায় নৌকাডুবিতে দুরন্ত বিপ্লব মারা যান: পিবিআই

ফ্রিজে থাকা প্রেমিকার মরদেহে মেকআপ দিতেন আফতাব

অভিযুক্ত শিক্ষক আবদুর রশিদ

লক্ষ্মীপুরে মাদরাসাছাত্রকে বলাৎকার, দুই শিক্ষক আটক

অফিস পিওনের আক্রমনে দিনাজপুর হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের ৫ শিক্ষক আহত

প্রেমিকার মরদেহ ৩৫ টুকরো করে ফ্রিজে রাখলেন যুবক

আইডি হ্যাক করে প্রতারণা : রাবির দুই শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৩

বৃদ্ধ মা-বাবাকে ১০০ বার জুতাপেটা করলো দুই ছেলে ও পুত্রবধূ

আত্মহত্যা নয়, হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছিল প্রান্তির মরদেহ!

‘জঙ্গি’ সংশ্লিষ্টতা : জামায়াত আমিরের ছেলে রাফাত সাদিক গ্রেপ্তার