শিক্ষকের ওপর হামলায় চেয়ারম্যানকে দায়ী করে বিক্ষোভ

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ রাত ১২:১৬, রবিবার, ১৭ জুলাই, ২০২২, ২ শ্রাবণ ১৪২৯

সিরাজগঞ্জের শাহজাদপুরে কৈজুরী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুল খালেকের ওপর হামলা চালিয়ে তাকে আহত করার প্রতিবাদে বিক্ষোভ, প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (১৬ জুলাই) সকালে হামলায় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোকন মাস্টারের সন্ত্রাসী বাহিনীকে দায়ী করে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে কৈজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, শুক্রবার দুপুরে কৈজুরী বাজার থেকে বাড়ি ফেরার পথে কৈজুরী ইউপি চেয়ারম্যান খোকন মাস্টারের নেতৃত্বে একদল সন্ত্রাসী অধ্যক্ষ আব্দুল খালেক ও তার ভাই নুরুজ্জামানের ওপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে গুরুতর আহত করে। শুধু তাই নয়, খোকন মাস্টার চেয়ারম্যান হওয়ার পর থেকেই তার নেতৃত্বে তার ভাই ভাতিজারা একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলে এলাকায় হামলা মারপিট, চাঁদাবাজিসহ নানা অপকর্ম চালিয়ে আসছে। তাদের অপকর্মে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকাবাসী। মানববন্ধন কর্মসূচিতে চেয়ারম্যান খোকন মাস্টারকে দায়ী করে তার অপসারণের দাবি জানানো হয়।

আহত অ্যাডভোকেট আব্দুল খালেকের ছোট ছেলে লিখন হাসান বলেন, আমি এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। হামলাকারীরা এই ঘটনার মাধ্যমে পুরো শিক্ষক জাতিকে কলঙ্কিত করেছে। যে বা যারা এই কাজ করেছেন কিংবা যার নির্দেশে এই হামলা ঘটিয়েছে তাদেরকে অতি দ্রুত আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রসাশনের নিকট আমি অনুরুধ জানাচ্ছি। আমি আশা করি সঠিক তদন্তের মাধ্যমে আমরা এর সঠিক বিচার পাবো।

এ বিষয়ে কৈজুরী ইউপি চেয়ারম্যান খোকন মাস্টার বলেন, হামলার ঘটনাটি আমি শুনেছি। স্থানীয় কিছু ছেলে এ ঘটনা ঘটিয়েছে।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ (অপারেশন) আব্দুল মজিদ জানান, অ্যাডভোকেট আব্দুল খালেকের ওপর হামলার বিষয়ে আমরা জেনেছি। আহতের ছেলে সাজ্জাদ হাসান লিংকন বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে এ মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


আদালতে বোমা হামলার মূল পরিকল্পনাকারী গ্রেপ্তার

খুলনায় এজলাসে অগ্নিসংযোগের ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

নাশকতার মামলায় বিএনপির ৪৭ নেতাকর্মীর কারাদণ্ড

জঙ্গি নেতা বহুজাতিক কোম্পানির কর্মকর্তা গ্রেপ্তার

প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ২

গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় দুই যুবক গ্রেফতার

রাজনৈতিক অস্থিরতায় স্বর্ণ চোরাকারবারিরা সক্রিয়!

শাহজালালে ৭ কোটি টাকার সোনাসহ ৪ যাত্রী আটক

রাজমিস্ত্রির প্রেমে পড়ে কোটিপতি স্বামীকে ‘খুন’

কমলাপুরে ট্রেনে আগুন দেয়ার সময় আটক ১

গাইবান্ধায় হাত-পায়ের রগ কেটে যুবলীগ সভাপতিকে হত্যা

‘মুখে কাপড় বেঁধে ও নেমপ্লেট খুলে থানায় মারধর করে পুলিশ’