আমি নিশ্চিত দ্বিতীয় ম্যাচে আমরা ভালো খেলবো: ডোমিঙ্গো

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫৫, রবিবার, ৩ জুলাই, ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯
ফাইল ফটো
ফাইল ফটো

বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। এই বৃষ্টি বিঘ্নিত ম্যাচটিতে আগে ব্যাট করতে নেমে ভালো শুরু পেয়েও হঠাৎ ধসে যায় বাংলাদেশ দলের ইনিংস। হেড কোচ রাসেল ডমিঙ্গোও স্বীকার করেছেন, পরিত্যক্ত ম্যাচে খুব বাজে ক্রিকেট খেলেছে বাংলাদেশ দল। তবে পরের ম্যাচে ভালো করবে তার দল, নিশ্চিত তিনি।

 

শনিবার ম্যাচ শেষে ডমিঙ্গো বলেন, ‘৪৫ রানে ২ উইকেট, আমাদের শুরু ভালো ছিল। এরপর খুব বাজে ক্রিকেট খেলেছি। তবে আমি নিশ্চিত পরের ম্যাচে আমরা ভালো করব। ছেলেদের লম্বা ফেরি যাত্রা করতে হয়েছে, শুক্রবার কোনো অনুশীলন করা সম্ভব হয়নি। আজকের খেলাও পরিত্যক্ত হয়ে গেল। তবু ১৩ ওভারের মতো খেলার সুযোগ পেলাম আমরা। আমি নিশ্চিত পরের ম্যাচে আরও ভালো পারফরম্যান্স দেখা যাবে।’

এছাড়াও তিনি আরও বলেন, ‘যা হলো (পরিত্যক্ত) সেটি আদর্শ নয়। তবে এটি দুই দলের জন্যই সমান। দুই দলকেই এটির মধ্য দিয়ে যেতে হচ্ছে। আমরা আগে বল করলে ভালো হতো। কিন্তু টস হেরে গিয়েছিলাম। এটি খেলার অংশ।’

এরআগে বৃষ্টির কারণে নির্ধারিত সময়ে খেলা শুরু না হওয়ায় ম্যাচ নেমে আসে ১৬ ওভারে। পরে আরেক দফা বৃষ্টি হলে আরো ২ ওভার কমে যায় ম্যাচের দৈর্ঘ্য। এমন পরিস্থিতি ১৪ ওভারের ম্যাচে বাংলাদেশের ইনিংসের ১৩ ওভার পর আবার নামে বৃষ্টি। তখন ৮ উইকেট হারিয়ে টাইগারদের স্কোর বোর্ডে ১০৫ রান। এরপর খেলা শুরুর অবস্থা তৈরি হলেও হাতে বেশি সময় না থাকায় দুই দলের অধিনায়কের মতামতের ভিত্তিতে ম্যাচ পরিত্যক্ত করা হয়।

পরিত্যক্ত না হলে ম্যাচের ভাগ্য অবশ্য বাংলাদেশের বিপক্ষে যাওয়ার সুযোগই বেশি ছিল। আজ রোববার দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল। এই ম্যাচ দিয়েই ব্যাটিং বিভাগ ঘুরে দাঁড়াবে বলে মনে করছেন টাইগার কোচ।

Share This Article