আয়ারল্যান্ডের বিপক্ষে ভারতের যেমন একাদশ চান গাভাস্কার

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১১:০৫, বুধবার, ৫ জুন, ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১

এবারের বিশ্বকাপে ভারতের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে সম্ভাব্য একাদশ নিয়ে নিজের মত জানিয়েছেন সাবেক তারকা ক্রিকেটার সুনিল গাভাস্কার। যার ব্যাটিং নিয়ে বর্তমানে সবচেয়ে বেশি চর্চা হচ্ছে সেই বিরাট কোহলিকে ওপেনিংয়ে দেখতে চান ভারতীয় এই কিংবদন্তি।

‘এ’ গ্রুপে ভারত-আয়ারল্যান্ড ম্যাচটি নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে বুধবার বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়।

আগের দিন ভারতীয় একাদশ বাছাই নিয়ে স্টার স্পোর্টসে গাভাস্কার বলেন, ‘আমি প্লেয়িং ইলেভেন বাছাই করা মোটেও পছন্দ করি না কারণ একই সাথে সবাইকে সন্তুষ্ট করা মুশকিল। সর্বদাই একজনের প্রিয় খেলোয়াড় থাকবে, যে আপনার একাদশের অংশ হবে না। তবে আয়ারল্যান্ডের বিরুদ্ধে আমি একাদশ বেছে নেওয়ার চেষ্টা করি। আমার মতে, রোহিত শর্মা ও বিরাট কোহলির ইনিংস ওপেন করা উচিত, আর যশস্বী জয়সওয়ালের তিন নম্বরে আসা উচিত। চার নম্বরে সূর্যকুমার যাদব এবং পাঁচ নম্বরে ঋষভ পন্ত।’

‘হার্দিক পান্ডিয়ার ছয় নম্বরে থাকা উচিত, আর রবীন্দ্র জাদেজাকে সাত নম্বরে নামানো উচিত। শিবম দুবে-আট নম্বরে, যদিও তাঁর ব্যাটিং অর্ডার পরিবর্তন করা যেতে পারে। এরপর ৯ নম্বরে কুলদীপ যাদব, ১০ নম্বরে জসপ্রীত বুমরাহ এবং ১১ নম্বরে মহম্মদ সিরাজ।‘

একমাত্র প্রস্তুতি ম্যাচে বাংলাদেশকে যে ভারতীয় দল হারিয়েছিল তাতে দারুণ পারফর্ম করেছিলেন আর্শদীপ সিং, সেই তরুণকে গাভাস্কার রাখেননি নিজের দলে।

বিষয়ঃ ভারত

Share This Article

ওয়ার্ডে ওয়ার্ডে প্রস্তুত হয়ে যান : ওবায়দুল কাদের

আইনি প্রক্রিয়ায় সমস্যা সমাধানের সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী

আন্দোলনের সুযোগ নিয়ে কিছু মহল বেদনাদায়ক ঘটনা ঘটিয়েছে : প্রধানমন্ত্রী

কোটার আড়ালে চট্টগ্রামে শিবির নেতার নির্দেশেই হত্যাকাণ্ড?

অহেতুক কিছু কথায় মূল্যবান জীবন ঝরে গেল : প্রধানমন্ত্রী

আন্দোলন ভিন্ন খাতে প্রবাহিত করতে ষড়যন্ত্র করছে: ডিবিপ্রধান

নিহত সবুজের লাশ নিয়ে ছাত্রলীগের বিক্ষোভ

কোটা আন্দোলনের কর্মসূচি ঠিক করে দিচ্ছে বিএনপি-জামায়াত

কোটা আন্দোলনকারীদের তান্ডব:বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের হল পুড়ে ছাই

প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন