পাকিস্তানের খেলোয়াড়দের ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন শহিদ আফ্রিদি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০৭, রবিবার, ২ জুন, ২০২৪, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তানের নির্বাচিত খেলোয়াড়দের একজনের ফিটনেস নিয়ে মুগ্ধ নন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি। এ সময় সাবেক এ অধিনায়ক আজম খানের নাম উচ্চারণ করেন, যিনি পাকিস্তানের সাবেক খেলোয়াড় মইন খানের ছেলে।

শহিদ আফ্রিদি বলেন, খেলায় ফিটনেসই মুখ্য বিষয়। আপনি যদি ফিট হন, তা হলে আপনার শরীরী ভাষা মাটিতে তার অস্তিত্ব তুলে ধরে। এতে ব্যাটিং, বোলিং বা ফিল্ডিং যে কোনো সময়ই তার জন্য সহায়ক হয়। আর এ কারণে আপনি ফিটনেস নিয়ে আপস করতে পারবেন না।

তিনি বলেন, ফিটনেসের ক্ষেত্রে আমি আজম খানকে কখনই দলের কাছাকাছি ভিড়তে দেব না। তবে আমি তারও প্রশংসা করি, তিনি শক্তিশালী এবং সুগঠিত, তিনি ভালো হিট করেন। ওয়েস্ট ইন্ডিজে ভালো খেলেছেন।

আফ্রিদি বলেন, একজন সিনিয়র হিসাবে আমার ইচ্ছা প্রতিটি খেলোয়াড়কে সমর্থন করা, যেহেতু দলটি বিশ্বকাপে যাচ্ছে। বিশ্বকাপের পর আমরা আলোচনা ও সমালোচনা করতে পারি। কিন্তু আপাতত, আমি শুধু তাদের সমর্থন করতে চাই এবং নিশ্চিত করতে চাই যে, তারা এমন কোনো বার্তা পাবেন না যেখানে তারা মনে করে, 'আমরা বিশ্বকাপে যাচ্ছি এবং শহিদ ভাই এ বিষয়ে কথা বলছেন।’

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, উসমান খান।

বিষয়ঃ পাকিস্তান

Share This Article

আন্দোলন ভিন্ন খাতে প্রবাহিত করতে ষড়যন্ত্র করছে: ডিবিপ্রধান

নিহত সবুজের লাশ নিয়ে ছাত্রলীগের বিক্ষোভ

কোটা আন্দোলনের কর্মসূচি ঠিক করে দিচ্ছে বিএনপি-জামায়াত

কোটা আন্দোলনকারীদের তান্ডব:বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের হল পুড়ে ছাই

প্রধানমন্ত্রী সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন

চট্রগ্রাম মেডিকেলের অজ্ঞাত লাশকে শিক্ষার্থীদের লাশ বলে চালানোর চেষ্টা!

শিক্ষার্থীদের পাশে দেশবাসীকে দাঁড়ানোর আহবান ফখরুলের: পাশে দাঁড়িয়েছে কি বিএনপি?

ঢাকা কলেজের ছাত্রের প্রাণহানি, সারা দেশে নিন্দার ঝড়

ছাত্রশিবির-ছাত্রদল এবং বহিরাগতরা ঢাবির হলে তাণ্ডব চালিয়েছে

কোটা আন্দোলন ঘিরে লাশের রাজনীতি করতে চায় বিএনপি-জামায়াত: কাদের