গায়ে হলুদের দিনে কেমন ব্লাউজ পরবেন

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ দুপুর ১২:০৪, শনিবার, ২৭ জানুয়ারি, ২০২৪, ১৩ মাঘ ১৪৩০

ধরনের ব্লাউজ ট্র্যাডিশনাল লুক দেবে। স্নিগ্ধতা আর সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্য ট্র্যাডিশনাল লুকের জুড়ি নেই। গায়ে হলুদের শাড়িটা যেহেতু হলুদ হয় এর সঙ্গে লাল বা সবুজ রঙের ব্লাউজ পরতে পারেন।

গায়ে হলুদের অনুষ্ঠানে কনের চোখে মুখে থাকে উচ্ছ্বাস। এতেই সে সুন্দর। এরপরে গায়ে হলুদের পোশাক যদি হয় মানানসই তাহলেতো কথাই নেই!

 

বাঙালির বিয়েতে গায়ে হলুদের অনুষ্ঠানে এখনও শাড়ির জয়জয়কার। শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ গায়ে হলুদের সাজকে পরিপূর্ণতা দিতে পারে। ট্রেন্ডে রয়েছে চার ধরনের ব্লাউজ। 

মিরর এমবেলিশমেন্ট ব্লাউজ: গায়ে হলুদের অনুষ্ঠানে কনের সাজে সানশাইন ইয়লো শাড়ির সঙ্গে মনোক্রম্যাটিক ব্লাউজ খুব ভালো মানায়। এই ব্লাউজের উপরে মিরর এমবেলিশমেন্ট থাকলে আরও ভালো। 

 

শিয়ার স্লিভ ব্লাউজ: গায়ে হলুদের অনুষ্ঠানে কনে হলুদ শাড়ির সঙ্গে বেছে নিতে পারেন কাস্টমাইজড শিয়ার স্লিভ ব্লাউজ। তাহলে আপনার লুকটি হবে একদম অন্যরকম। 

এমব্রয়ডারি ব্লাউজ: গায়ে হলুদের শাড়িটা সাধারণত সুতি হয়। এ শাড়ির সঙ্গে ফ্লোরাল এমব্রয়ডারির ব্লাউজ মানানসই। উৎসব মানেইতো ফুলের উপস্থিতি। তাহলে এমন উৎসবের দিনে ফ্লোরাল মোটিফের ব্লাউজ বেছে নিতে পারেন অনায়াসে। 

কুঁচি দেওয়া ব্লাউজ: গায়ে হলুদের অুনুষ্ঠানে পরার জন্য আপনি কুঁচি দেওয়া ব্লাউজ বেছে নিতে পারেন। এই ধরনের ব্লাউজ ট্র্যাডিশনাল লুক দেবে। স্নিগ্ধতা আর সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্য ট্র্যাডিশনাল লুকের জুড়ি নেই। গায়ে হলুদের শাড়িটা যেহেতু হলুদ হয় এর সঙ্গে লাল বা সবুজ রঙের ব্লাউজ পরতে পারেন। এর সঙ্গে চোলির নেকলাইন ও স্লিভে যদি ছোট ছোট প্লিট দেওয়া থাকে, তাহলে তো বেশ ভালো লাগবে। 

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

শেরেবাংলা একে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী আজ

ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

শেরে বাংলার মৃত্যুবার্ষিকীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা

হালা রাহারিত

গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মুখপাত্রের পদত্যাগ

আওয়ামী লীগ নয়, ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের দাসত্ব করে বিএনপি: কাদের

দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী

বিএনপি গণতন্ত্রে অকার্যকর ডামি রাজনৈতিক দল: ওবায়দুল কাদের

ট্রাম্পের বিচার নিয়ে মার্কিন সুপ্রিমকোর্টে বিভক্তি

বছরে একটি বিসিএস সম্পন্ন করার পরিকল্পনা পিএসসির

আ.লীগ নেতাকর্মীদের দেশ ও জনগণের জন্য কাজ করার আহ্বান