কোহলি-রোহিতদের ‘অনুপ্রেরণা’ দিলেন মোদি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:০৪, সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ৫ অগ্রহায়ণ ১৪৩০

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের লক্ষাধিক দর্শককে স্তব্ধ করে ষষ্ঠবারের মতো বিশ্বকাপ জিতে নেয় অস্ট্রেলিয়া। গ্রুপপর্বের সবকয়টি ম্যাচ ও সেমিফাইনালে নিউজিল্যান্ডকে উড়িয়ে দিলেও ফাইনালে প্যাট কামিন্সের দলের বিপক্ষে নূন্যতম প্রতিরোধও গড়তে পারেনি ভারত।

শিরোপার এত কাছে এসেও সেটি ছুঁয়ে দেখতে না পারার ব্যর্থতায় মাঠে কান্না করে দেন মোহাম্মদ সিরাজরা। ড্রেসিংরুমেও নাকি কেঁদেছেন অনেক ক্রিকেটার। পরে সেখানে রোহিত শর্মা-বিরাট কোহলিদের দেখতে যান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। এ সময় খেলোয়াড়দের অনুপ্রেরণাও দেন তিনি। 

সামাজিক যোগাযোগমাধ্যমে মোদির ড্রেসিংরুমে যাওয়া নিয়ে একটি স্ট্যাটাস দেন ভারত দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। ড্রেসিংরুমে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে মোদির একটি ছবি দিয়ে তিনি লেখেন, ‘দারুণ একটি টুর্নামেন্ট ছিল কিন্ত গতকাল ভালো করতে পারিনি। আমরা সবাই ব্যথিত কিন্তু জনগণের সমর্থন আমাদের সামনে এগিয়ে নিয়ে যাবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গতকাল ড্রেসিংরুম পরিদর্শনে এসেছিলেন। এটি বিশেষ কিছু ছিল এবং অনেক অনুপ্রেরণাদায়ক।’

গতকাল আহমেদাবাদের মাঠেও উপস্থিত নরেন্দ্র মোদি। অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্সের হাতে বিশ্বকাপের ট্রফিও তুলে দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী। 

এবারের ফাইনালও না জেতায় ভারতের ট্রফি খরা বাড়ছেই। ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের মাধ্যমে সর্বশেষ বৈশ্বিক ট্রফি জিতেছিল দলটি। গত ৫ মাসের মধ্যে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২টি ফাইনালে হার দেখল ভারত। ৫ মাস আগে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা নির্ধারণী ম্যাচেও হারে ভারত।

বিষয়ঃ ভারত

Share This Article


৩টা জিতেছি, ৩টা হেরেছি, খুব একটা খারাপ নয়: সাকিব

বিশ্বকাপের সুপার এইট পর্ব শুরু আজ

পাকিস্তানি ক্রিকেটারদের শাস্তির দাবি শেহজাদের 

বিশ্বকাপের সুপার এইট পর্ব শুরু হচ্ছে আজ

উগান্ডাকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের সান্ত্বনার জয়

চ্যাম্পিয়নদের বিদায়ের ঝুঁকিতে ফেলে দ্বিতীয় জয় অস্ট্রেলিয়ার

কপাল পুড়ল ইংল্যান্ডের

আয়ারল্যান্ডের বিপক্ষে ভারতের যেমন একাদশ চান গাভাস্কার

বিশ্ব আসরে বাংলাদেশের ব্যর্থতার কারণ জানালেন মাহমুদউল্লাহ

পাকিস্তানের খেলোয়াড়দের ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন শহিদ আফ্রিদি

টি-টোয়েন্টি বিশ্বকাপের যত রেকর্ড

পাকিস্তান দলের অবস্থা দেখে খেপলেন রমিজ রাজা!