বাবরের জন্য সব টাকা দিয়ে দিতে দিতেন অ্যান্ডারসন!

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:১১, শনিবার, ১ এপ্রিল, ২০২৩, ১৮ চৈত্র ১৪৩০

পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়ক বাবর আজম এই সময়ের বিশ্বসেরা ব্যাটারদের একজন। কিন্তু আশ্চর্য হলেও সত্য যে, আসন্ন একশ বলের ক্রিকেট টুর্নামেন্ট 'দ্য হান্ড্রেড' এ তিনি দল পাননি!  ৮টি দলের কোনোটাই বাবরকে কেনার জন্য আগ্রহ প্রকাশ করেনি। গত আসরেও একই ঘটনা ঘটেছিল। বাবরের মতো ব্যাটারকে কোনো দল কিনতে না চাওয়ায় বিস্ময় প্রকাশ করেছেন জেমস অ্যান্ডারসন।

আগামী ১ আগস্ট ইংল্যান্ডে শুরু হবে দ্য হান্ড্রেডের তৃতীয় আসর। টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ হবে ২৭ আগস্ট লর্ডসে। এবারের 'দ্য হান্ড্রেড' নিলামে বাবরের ভিত্তিমূল্য ছিল ১ লাখ ডলার। কিন্তু নিলামে তাকে কেনার মতো কোনো দলই পাওয়া যায়নি। বাবরের জাতীয় দলের সতীর্থ মোহাম্মদ রিজওয়ানকেও কোনো দল কেনেনি। পাকিস্তানের ক্রিকেটারদের মাঝে দুই পেসার শাহিন আফ্রিদি ও হারিস রউফ খেলবেন 'ওয়েলস ফায়ার' হয়ে।


মজার ব্যাপার হচ্ছে, দ্য হান্ড্রেডের ড্রাফটের আগে সমর্থকদের এক জরিপে সবচেয়ে বেশি ভোট পেয়েছিলেন বাবর। এবার অ্যান্ডারসন বললেন, তিনি কোনো দলের মালিক হলে পুরো বাজেটই বাবরের জন্য ব্যয় করতেন। বিবিসির তালিয়েন্দার্সের এক পডকাস্টে ৪০ বছর বয়সী ইংলিশ পেস সুপারস্টার বলেছেন, ‘আমি তার জন্য দ্বিগুণ টাকা দিতাম। আমি পুরো বাজেট বাবর আজমের জন্য দিয়ে দিতাম। আমার ধারণা, তার অনুপস্থিতির একমাত্র কারণ, তাকে পাওয়া না যাওয়া। হয়তো পুরো হান্ড্রেডে তাকে পাওয়া যেত না।’

বিষয়ঃ পাকিস্তান

Share This Article