জন্মদিনে রান-আউট হলেন তামিম

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৩:০৯, সোমবার, ২০ মার্চ, ২০২৩, ৬ চৈত্র ১৪২৯

নিজের ৩৪তম জন্মদিনে হয়তো ব্যাট হাতে স্মরণীয় কিছু করত চেয়েছিলেন অধিনায়ক তামিম ইকবাল। তাই গতকাল বিশ্রামের দিনেও একক অনুশীলন করেছেন। কিন্তু শেষ পর্যন্ত সফল হলেন না। 

 

লিটন দাসের সঙ্গে ভালো শুরুর পর আউট হয়েছেন ৩১ বলে ২৩ রান করে। দলীয় ৪২ রানে ভাঙল ওপেনিং জুটি। অবশ্য এই ইনিংস দিয়েই তিনি প্রথম বাংলাদেশি হিসেবে ১৫ হাজার আন্তর্জাতিক রান করেছেন।

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ সোমবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে আয়ারল্যান্ড। তামিম ইকবাল আর লিটন দাস শুরু করেন ধীরেসুস্থে। প্রথম বাউন্ডারি আসে মার্ক অ্যাডাইরের করা পঞ্চম ওভারে তামিমের সৌজন্যে।

অ্যাডাইরের করা ৭ম ওভারেই চোখ ধাঁধানো এক ছক্কা হাঁকান লিটন দাস। ধীরে ধীরে দুজনেই হাত খোলেন। জমে ওঠা এই জুটি ভাঙে তামিমের রান-আউটে।

বাংলাদেশ একাদশ :

 তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, ইয়াসির আলী, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, ইবাদত হোসেন ও নাসুম আহমেদ।

আয়ারল্যান্ড একাদশ : 

অ্যান্ড্রু বলবার্নি (অধিনায়ক), মার্ক এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, গ্রাহাম হিউম, ম্যাথু হামফ্রিস, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার।

Share This Article