প্রথম ওভারে উইকেট হারালো ইংল্যান্ড

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০২, মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩, ২৯ ফাল্গুন ১৪২৯

মিরপুর শেরে বাংলায় সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে এখন ব্যাট করছে ইংল্যান্ড। খেলার শুরুতেই প্রথম ওভারে ১ উইকেট হারায় ইংল্যান্ড। এর আগে ২ উইকেটে হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে বাংলাদেশ। অর্থাৎ জিততে হলে ইংল্যান্ডকে করতে হবে ১৫৯ রান।

 

মঙ্গলবার (১৪ মার্চ) মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ।

লিটন দাস আর রনি তালুকদারের ব্যাটে চড়ে পাওয়ার প্লের ৬ ওভারে বিনা উইকেটেই ৪৬ রান তুলে ফেলে টাইগাররা। রনি তালুকদার অবশ্য পাওয়ার প্লের শেষ ওভারে একটা সুযোগ দিয়েছিলেন। কিন্তু জোফরা আর্চারের বলে শর্ট থার্ড ম্যানে তার সহজ ক্যাচ ফেলে দেন রেহান আহমেদ। ১৭ রানে জীবন পান রনি। তবে বেশি সময় তিনি আর মাঠে থাকতে পারেননি। ২২ বলে ২৪ রান করে আউট হন এ ব্যাটার।

ইতোমধ্যে সিরিজ জেতা বাংলাদেশের সামনে আজ লক্ষ্য ব্যবধান ৩-০ করা। তবে ইংলিশরা অন্তত শেষ ম্যাচটা জিততে চাইবে।

বাংলাদেশ স্কোয়াড
রনি তালুকদার, লিটন দাস, নাজমুল হোসাইন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, শামীম পাটোয়ারী, মেহেদী হাসান মিরাজ, তানভীর ইসলাম, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মোস্তাফিজুর রহমান।

ইংল্যান্ড স্কোয়াড
ফিল সল্ট, ডেভিড মালান, মঈন আলী, জস বাটলার (অধিনায়ক), বেন ডাকেট, স্যাম কারান, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, রেহান আহমেদ, আদিল রশিদ ও জোফরা আর্চার।

Share This Article