ওয়ানডে দল থেকে বাদ মাহমুদউল্লাহ, নতুন মুখ জাকির

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:৩১, সোমবার, ১৩ মার্চ, ২০২৩, ২৮ ফাল্গুন ১৪২৯

ইংল্যান্ডের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ জয়ের স্বাদ টাটকা থাকতেই আয়ারল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ১৬ সদস্যের এই স্কোয়াড থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ব্যাটার মাহমুদউল্লাহ রিয়াদ। দলে নতুন মুখ জাকির হাসান।

 

সিরিজ তিন ম্যাচের হলেও দল ঘোষণা করা হয়েছে প্রথম দুই ম্যাচের জন্য। ১৮ মার্চ থেকে শুরু হবে আইরিশদের বিপক্ষে ঘরের মাঠের ওয়ানডে সিরিজ। সবগুলো খেলাই হবে সিলেটে।

আগের সিরিজের দল থেকে বাদ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ এবং তাইজুল ইসলাম। দলে ফিরেছেন ইয়াসির আলি, নাসুম আহমেদ এবং শরিফুল ইসলাম। প্রথমবারের মতো ডাক পেয়েছেন জাকির হোসেন।

পূর্ণাঙ্গ ক্রিকেট সিরিজ খেলতে রোববার ঢাকায় এসে পৌঁছেছে আয়ারল্যান্ড দল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে সিলেট। ১৮, ২০ ও ২৩ মার্চ অনুষ্ঠিত হবে তিন ওয়ানডে। এরপর তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজ চট্টগ্রামে। একমাত্র টেস্ট মিরপুরে।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেইন, ইয়াসির আলি, তৌহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ইবাদত হোসেইন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও জাকির আলি।

Share This Article