ফিটনেসের ব্যাপারে শক্ত অবস্থানে যাচ্ছে বিসিবি

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:২৫, বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩, ১৭ ফাল্গুন ১৪২৯

যারা জাতীয় দল ও বিপিএলে ভালো পারফর্ম করছেন তাদেরই ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে রাখা হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।  

 

পারফর্মের সঙ্গে ফিটনেসের ব্যাপারটিও বিবেচনায় নেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, সামনেও ক্রিকেটারদের বয়স নয়, পারফর্ম ও ফিটনেসকেই মূল্যায়ন করতে চায় বিসিবি।

বৃহস্পতিবার মিনহাজুল আবেদীন বলেন, ফিটনেসটা অনেক গুরুত্বপূর্ণ। এটা সবার জন্যই একটা ইতিবাচক বার্তা, যারা ঘরোয়াতে পারফর্ম করছে তাদের জন্য। যে বয়স কোনো বিষয় নয়, ফিটনেস এই মুহূর্তে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলাপ করেই আমরা সিদ্ধান্ত নিয়েছি। ফিটনেস খুব গুরুত্বপূর্ণ, যে যেখানেই পারফর্ম করুক।

খেলোয়াড়দের ফিটনেসের ব্যাপারে বিসিবি আরও শক্ত অবস্থানে যাচ্ছে বলেও জানিয়েছেন তিনি।  

বাংলাদেশ দলের প্রধান নির্বাচক আরও বলেন, বিশ্বকাপের পর এই প্রথম আমরা টি-টোয়েন্টি খেলব। একটা বিষয় মাথায় ছিল যে, এবারের বিপিএলে অনেকজন খেলোয়াড় ভালো পারফর্ম করেছে। এটা মাথায় রেখেই আমরা এগোচ্ছি। আমরা আরেকটা বিষয়ও হাতে নিয়েছি-আগামী এক বছরের জন্য কিছু খেলোয়াড়কে নিয়ে পরিকল্পনা সাজাচ্ছি। সেটা ২২-২৪ জনের হতে পারে। এদের নিয়ে আগামী এক বছরে একটা পরিকল্পনার মধ্যে এগোব। 

Share This Article