নাসুমের পরিবর্তে তাইজুলকে নিলেন তামিম

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৪:৫৬, রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১৩ ফাল্গুন ১৪২৯

১ মার্চ থেকে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে। তারপর হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ওয়ানডে সিরিজে স্পিনার হিসেবে সাকিব আল হাসান তো আছেনই। তার সঙ্গে দ্বিতীয় বাঁহাতি স্পিনার হিসেবে কে থাকবেন তাইজুল ইসলাম নাকি নাসুম আহমেদ। প্রথম দুই ওয়ানডের দল ঘোষণার আগে এ নিয়ে বিস্তর আলোচনা হয়। শেষ পর্যন্ত অধিনায়ক তামিম ইকবাল বেছে নেন তাইজুলকে।

 

দল নির্বাচনের এই বিষয়টি সংবাদমাধ্যমে জানিয়ে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। নির্বাচকদের সঙ্গে বৈঠকের এই বিষয়টি সংবাদমাধ্যমে চলে আসায় হতাশা প্রকাশ করেছেন অধিনায়ক তামিম।

রোববার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক প্রশ্নের জবাবে তামিম বলেন, সিলেকশন মিটিংয়ে আমি অনেক কিছুতে একমত পোষণ করি, অসম্মত হই। নির্বাচকদের ক্ষেত্রেও সেটা হয়। কিন্তু আমি, প্রধান কোচ, নির্বাচক, সবাই একটা টিমের মতো। আমরা যদি ব্যর্থ হই, সবাই মিলে ব্যর্থ হই। সফল হলে সবাই মিলে সফল। আমাদের মধ্যকার কোনো কথা মিডিয়ায় চলে আসা হতাশাজনক।

তবে নাসুমকে বাদ দেওয়ার সিদ্ধান্তও যে সহজ ছিল না, সেটাও পরিষ্কার করেছেন তামিম। তিনি বলেন, নাসুমও খুবই ভালো করছে। সে যে অল্প সুযোগ পেয়েছে ওয়ানডেতে, সেখানে সে খুবই ভালো করেছে। টি-টোয়েন্টিতে তো ভালো করছেই। সবারই একটা চিন্তাধারা থাকে যে কোন ধরনের বোলিং আক্রমণ আপনি চান। আমরা ভেবেছি তাইজুলকে নিলে আরেকটু ভালো হবে।

Share This Article


বিশ্বকাপের সুপার এইট পর্ব শুরু আজ

পাকিস্তানি ক্রিকেটারদের শাস্তির দাবি শেহজাদের 

বিশ্বকাপের সুপার এইট পর্ব শুরু হচ্ছে আজ

উগান্ডাকে লজ্জায় ডুবিয়ে নিউজিল্যান্ডের সান্ত্বনার জয়

চ্যাম্পিয়নদের বিদায়ের ঝুঁকিতে ফেলে দ্বিতীয় জয় অস্ট্রেলিয়ার

কপাল পুড়ল ইংল্যান্ডের

আয়ারল্যান্ডের বিপক্ষে ভারতের যেমন একাদশ চান গাভাস্কার

বিশ্ব আসরে বাংলাদেশের ব্যর্থতার কারণ জানালেন মাহমুদউল্লাহ

পাকিস্তানের খেলোয়াড়দের ফিটনেস নিয়ে প্রশ্ন তুললেন শহিদ আফ্রিদি

টি-টোয়েন্টি বিশ্বকাপের যত রেকর্ড

পাকিস্তান দলের অবস্থা দেখে খেপলেন রমিজ রাজা!

নাসাউ স্টেডিয়ামের পিচের প্রশংসা শান্তর মুখে