বলিউডে গাইবেন আসিফ আকবর

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৬:০০, শনিবার, ৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

অস্কারজয়ী সুরকার এ আর রহমানের মুম্বাইয়ের স্টুডিওতে তার গান রেকর্ড হয়েছে। ‘কেএম’ স্টুডিওতে গান রেকর্ডের পর কিছু ছবি ফেসবুকে শেয়ার করেন তিনি। পাশাপাশি ভারত ও বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রির পার্থক্য তুলে ধরেন এই তারকা। 

বলিউডে অভিষেক হতে যাচ্ছে দেশের জনপ্রিয় গায়ক আসিফ আকবরের। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে নিজেই এ কথা জানিয়েছেন তিনি।

ফেসবুক পোস্টে আসিফ লিখেন, ‘আলহামদুলিল্লাহ। মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার অভিষেক ঘটেছে। প্রিয় বাংলাদেশের পতাকা উড়িয়েছি। আল্লাহ মহান। ভালোবাসা অবিরাম।’


এমন সুখবর পেয়ে গায়কের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা তাকে শুভ কামনা জানিয়েছেন। তবে আসিফ তার গানের বিষয়ে বিস্তারিত এখনই জানাননি।


জানা যায় কিছু দিন আগেই মুম্বাইয়ে পাড়ি জমিয়েছেন আসিফ আকবর। সম্প্রতি অস্কারজয়ী সুরকার এ আর রহমানের মুম্বাইয়ের স্টুডিওতে তার গান রেকর্ড হয়েছে। ‘কেএম’ স্টুডিওতে গান রেকর্ডের পর কিছু ছবি ফেসবুকে শেয়ার করেন তিনি। পাশাপাশি ভারত ও বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রির পার্থক্য তুলে ধরেন এই তারকা। 

গত ২৭ এপ্রিল ঢাকা থেকে মুম্বাইয়ে পাড়ি জমান আসিফ। এর আগে ২৪ এপ্রিল লেবাননে একটি গানের শো করেন ‘ও প্রিয়া তুমি কথায়’খ্যাত গায়ক।

এরআগে গেল বছর বলিউডের শ্রেয়া ঘোষালের সাথে গাওয়ার কথা ছিলো তার। তবে এবার আসিফের সহশিল্পী হিসেবে কি শ্রেয়া ঘোষাল আছেন কিনা, তা জানা সম্ভব হয়নি।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article