নোয়াখালীতে পায়ুপথে টর্চলাইট ডুকিয়ে নির্যাতন

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সন্ধ্যা ০৭:৫২, রবিবার, ৩ জুলাই, ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯

নোয়াখালী সুবর্ণচরে শেখ নাসির উদ্দিন মাইজভান্ডারী নামে এক বৃদ্ধের পায়ু পথে টর্চলাইট ডুকিয়ে নির্যাতন করার অভিযোগ উঠেছে। স্থানীয় চিহ্নিত দুর্বৃত্তরা এমন পাশবিক নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ ভুক্তভোগির পরিবার।

 

জানা যায়, গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে একই উপজেলার চরওয়াপদা ইউনিয়নের থানারহাটে আমানতগঞ্জে এ ঘটনা ঘটে। শেখ নাসির উদ্দিন মাইজভান্ডারীর সঙ্গে এলাকার একটি মসজিদ নির্মাণকে কেন্দ্র করে স্থানীয় নেতা শাহনেওয়াজের বিরোধ রয়েছে। মসজিদ নির্মাণের কাজে শাহনেওয়াজের নেতৃত্বে একদল সন্ত্রাসী চাঁদা দাবি করার অভিযোগে শেখ নাসির মামলা করেছেন।মামলার পর থেকেই হুমকি-ধুমকি দিয়ে আসছিলেন।

এ বিষয়ে নাসির উদ্দিনের ছেলে মো. রিপন জানান, শনিবার রাতে স্থানীয় থানারহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন তার বাবা। পথে আমানতগঞ্জের দক্ষিণ পাশে জাহের মেম্বারের পুরাতন বাড়ির পাশে এলাকায় চিহ্নিত দুর্বৃত্তরা তার বাবার পথ রোধ করেন।

এ সময় তার দুর্বৃত্তরা তার বাবার মুখ বেঁধে পাশের জঙ্গলে নিয়ে তাকে মারধর করে। এক পর্যায়ে তার বাবার পায়ুপথে একটি টর্চলাইট ডুকিয়ে দেয়। এতে তার বাবা জ্ঞান হারিয়ে ফেলে। পরে দুর্বৃত্তরা তাকে ফেলে চলে যায়। পরে তার বাবার জ্ঞান ফিরে আসলে তিনি চিৎকার করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে রোববার ভোরে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

তবে এ বিষয়ে শাহনেওয়াজের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায় নি। ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান ভূঞার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দাবী করেন এ ঘটনার সঙ্গে তিনি কোনোভাবেই জড়িত নয়। তিনি ঘটনাটি জানতেনও না।পরে লোক মাধ্যমে শুনেছেন।

এ বিষয়ে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ  জানান, বিষয়টি তিনি লোকমুখে শুনেছেন। ঘটনাস্থল পরিদর্শন ও ঘটনায় ব্যবস্থা নেয়ার জন্য একজন উপ-পরিদর্শককে দায়িত্ব দিয়েছেন বলেও জানান ওসি।

এ বিষয়ে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডাঃ সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, আজ সকালে প্রায় দেড় ঘন্টা সময় অস্ত্রোপচার চালিয়ে টর্চলাইটটি বের করা হয়। জেনারেল সার্জন ডা. ফজলুর রহমান মানিকের নেতৃত্বে অস্ত্রোপচার করা হয়। বর্তমানে রোগী সুস্থ আছেন। আরও কিছুদিন তাঁকে চিকিৎসাধীন থাকতে হবে

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


সিরাজগঞ্জে কৃষকদের মাঝে প্রায় ৩ কোটি টাকা কৃষি ঋণ প্রদান

সুন্দরবনের লোকালয়ে দুই বাঘের গর্জন, আতঙ্কে গ্রামবাসী

মায়ের কাছেই থাকবে জাপানি দুই শিশু, মামলা খারিজ

রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী

কেএনএফের আতঙ্কে গ্রাম ছাড়ছেন দুর্গম পাহাড়ের বাসিন্দারা

স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে দিতে হবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রীর জনসভার তিন ঘন্টা আগেই মাদ্রাসা মাঠ কানায় কানায় পরিপূর্ণ

প্রধানমন্ত্রীর জনসভা : স্লোগানে মুখর রাজশাহী নগরী

প্রধানমন্ত্রীর জনসভার উদ্দেশে মাদ্রাসা মাঠে আসছেন নেতাকর্মীরা

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা আজ

প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী

কুড়িগ্রামে আবারও বেড়েছে শীতের প্রকোপ