কোরবানে স্যামসাংয়ের ‘মিট দ্য ঈদ’

  বিডি পিপলস ভয়েস ডেস্ক
  প্রকাশিতঃ রাত ০৮:৩৯, মঙ্গলবার, ২৮ জুন, ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

ঈদুল আজহার আনন্দে নতুন মাত্রা যোগ করতে আকর্ষণীয় অফার নিয়ে স্যামসাং কনজ্যুমার ইলেকট্রনিকস চালু করেছে ‘মিট দ্য ঈদ’ ক্যাম্পেইন। স্যামসাংয়ের এই ক্যাম্পেইনটি চলবে ঈদের আগের রাত অর্থাৎ ‘চাঁদ রাত’ পর্যন্ত।

ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষনীয় ক্যাশব্যাক অফার। স্যামসাংয়ের এই অফারের মধ্যে থাকছে রেফ্রিজারেটরে ৯,০০০ টাকা ও টেলিভিশনে ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। আর, স্যামসাং এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিনে থাকছে ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়া, স্যামসাং মাইক্রোওয়েভ ওভেনে রয়েছে ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার।

ক্রেতাদের ঈদের খুশি বহুগুণে বাড়িয়ে দিতে স্যামসাং দিচ্ছে আকর্ষনীয় এক্সচেঞ্জ অফার। ২৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা খুব সহজেই এখন রেফ্রিজারেটর কিনতে পারবেন। আর, ৪০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে ৪৩ থেকে ৭৫ ইঞ্চি ও এর চেয়ে বড় সাইজের ফোরকে ইউএইচডি ও কিউএলইডি টিভি কেনা যাবে। এছাড়াও, গ্রাহকরা ৫,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে ওয়াশিং মেশিন ও ৪,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে মাইক্রোওয়েভ ওভেন কিনতে পারবেন।

এসব অফারের পাশাপাশি স্যামসাং রেফ্রিজারেটর কিনলে গ্রাহকরা উপহার হিসেবে পাবেন ৯টি ফুড স্টোরেজ বক্সের একটি সেট। এছাড়া, স্যামসাং কিউএলইডি টিভি কিনলে গ্রাহকরা সাউন্ড বারে ৬৩ শতাংশ ছাড় পাবেন। আর, স্যামসাং ওয়াশিং মেশিন কিনলে গ্রাহকরা বিনামূল্যে পেয়ে যাবেন ৪ বোতল লিকুইড ডিটারজেন্ট।

এই ক্যাম্পেইন প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, “সর্বাধুনিক প্রযুক্তি গ্রাহকদের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর স্যামসাং। মুখরোচক খাবার আর বিনোদনধর্মী কনটেন্টের সাথে প্রিয়জনদের নিয়ে উৎসব উদযাপনের বিশেষ উপলক্ষ ঈদুল আজহা। আর এই উৎসব উদযাপন গ্রাহকদের জন্য আরও স্বাচ্ছন্দ্যদায়ক করে তোলে আমাদের হোম অ্যাপ্লায়েন্সসমূহ। এই ঈদ ক্যাম্পেইন অফারের সাথে গ্রাহকরা তাদের কাঙ্ক্ষিত পণ্য আরও সহজে কিনতে পারবেন বলে আমার বিশ্বাস।”

স্যামসাংয়ের যেকোনো অথরাইজড ডিস্ট্রিবিউটর বা অনলাইনে অর্ডার করে গ্রাহকরা তাদের পছন্দের অ্যাপলায়েন্সটি কিনতে পারবেন, আর কোনো প্রকার ডেলিভারি ফি ছাড়াই বাড়ির দোরগোড়ায় পেয়ে যাবেন অর্ডারকৃত পণ্যটি। আরও বিস্তারিত জানতে আগ্রহী ক্রেতারা কল করুন স্যামসাংয়ের ২৪x৭ কাস্টমার সার্ভিস নম্বরে – ০৮০০০৩০০৩০০।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


বঙ্গবন্ধু শিল্প নগরীতে বিনিয়োগে বাজিমাত !

ব্যাংকে যথেষ্ট টাকা আছে, নিরাপদে আছে, কোন ঘাটতি নেই : বিএবি

দেশের ব্যাংকিং খাত নিয়ে উদ্দেশ্যমূলক অপপ্রচার চালাচ্ছে একটি চক্র, তারল্যের সঙ্কট নাই

নভেম্বরের ২৫ দিনে রেমিট্যান্স এসেছে ১৩৪ কোটি ডলারের বেশি

বিলাসবহুল পণ্য আমদানি ও ব্যবহার কমানোর নির্দেশ

সরকারি-বেসরকারি কোন ব্যাংকের এমডি’র বেতন কত?

ট্যানারি শিল্পে ৫০ লাখ শ্রমিকের কর্মসংস্থানের সম্ভাবনা

২০৪০ সালে বাংলাদেশের অর্থনীতি হবে ট্রিলিয়ন ডলারের

অতি ক্ষুদ্র উদ্যোক্তাদের ঋণের ক্ষেত্রে গ্যারান্টার থাকবে বাংলাদেশ ব্যাংক!

স্বল্প সুদে কৃষিঋণ বিতরণে বাংলাদেশ ব্যাংক এর নির্দেশ

হুন্ডি বন্ধে যে পদক্ষেপ নিলো সরকার

ব্যাংকগুলোতে পর্যাপ্ত অর্থ আছে: এবিবি