হাবিবের নতুন চমক

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:২১, বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২, ১৩ শ্রাবণ ১৪২৯

জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ গানে সক্রিয়। নিজের কণ্ঠে গান তোলার পাশাপাশি অন্য শিল্পীদের জন্য সুর করার কাজটিও নিরবচ্ছিন্নভাবে করে যাচ্ছেন তিনি। ভক্তদের কাছাকাছি থাকতে পছন্দ করে এ তারকা।

সম্প্রতি ভক্তদের আরও কাছে যেতে নিজের নামে হেডফোন বাজারে আনলেন হাবিব ওয়াহিদ। নতুন এই এয়ারবাডসের নাম ‘এইচ ডব্লিউ -১৫’ বাই হাবিব ওয়াহিদ।  কাইনেটিক মার্চ লিমিটেড এই ব্যতিক্রম কাজটি করেছে। কাইনেটিক মার্চ লিমিটেড ও হাবিব ওয়াহিদের মধ্যে এক অনন্য মেলবন্ধনের সূচনা হলো এর মাধ্যমে।

 

নতুন এই মিউজিক্যাল প্রডাক্ট নিয়ে উচ্ছ্বসিত হাবিব ওয়াহিদ জানালেন, প্রায় দুই যুগ ধরে সংগীত করে যাচ্ছি। যদিও এটিই আমার পেশা। তবে এতদিন ধরে একাগ্রতার সঙ্গে এটা করে যাওয়ার পেছনে আবেগটাই বেশি কাজ করেছে। এই দীর্ঘ সময়ে অনেকেই অনেক রকমের প্রস্তাব দিয়েছিল আমাকে। আমার প্রিয় কিছু জিনিস আমার ভক্তদের কাছে পৌঁছে দিতে। কিন্তু কখনই তেমন কিছু করা হয়ে ওঠেনি।  কিন্তু এবার কেন জানি Qinetic Merch-এর এই আইডিয়াটা দারুণ লাগল।  আমি তো মনে প্রাণে শরীরে সংগীতেরই মানুষ। তাই এর থেকে ভালো শুরু আর কি হতে পারে? আমি আশা করি এই হেডফোনগুলো দিয়ে আমার ভক্তরা তাদের পছন্দের গানগুলো আরও বেশি ভালোভাবে উপভোগ করতে পারবেন।

অনলাইন শপ দারাজ থেকে যে কেউ দেশের যে কোনো প্রান্ত থেকে সহজেই কিনতে পারবেন এই হেডফোনটি। পাশাপাশি সুপারশপ স্বপ্ন-এর ঢাকা এবং চট্টগ্রামের আউটলেটে পাওয়া যাবে এটি।

উল্লেখ্য, কাইনেটিক মিউজিক গত ২১ জুলাই  হাবিব ওয়াহিদ এবং মুজার কণ্ঠে ‘বেণী খুলে’ শিরোনামে নতুন একটি গান প্রকাশ করে। গানটির কথা লিখেছেন ফৌজিয়া সুলতানা ও মুজা। সুর ও সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির, রাসেল আলী ও মুজা। এই গানটি শ্রোতাদের জন্য নিবেদন করেছে ‘এইচ ডব্লিউ-১৫’ বাই হাবিব ওয়াহিদ।

বিষয়ঃ তারকা

Share This Article

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ প্রধানমন্ত্রীর ১৫ নির্দেশনা

জলবায়ু পরিবর্তনে দেশে তাপমাত্রা বেড়ে যাচ্ছে : গবেষণা

রাখাইনে ৮০ জান্তা সৈন্যকে হত্যার দাবি আরাকান আর্মির

সিলেট বিমানবন্দরের উন্নয়ন কাজের গতি বাড়ানোর নির্দেশ মন্ত্রীর

উন্নয়ন দেখতে কক্সবাজার যাচ্ছেন সব দেশের রাষ্ট্রদূত

এবার ন্যাটোর সঙ্গে সরাসরি যুদ্ধের হুমকি রাশিয়ার

বাংলাদেশের তিন বাহিনীর প্রধানদের সঙ্গে ভারতের বিমানবাহিনী প্রধানের সাক্ষাৎ

বিদ্যুৎ উৎপাদনে গ্যাসের মূল্য বৃদ্ধির ব্যাখ্যা দিল মন্ত্রণালয়

সংরক্ষিত ৫০ নারী এমপির গেজেট প্রকাশ

বিদ্যুৎ-গ্যাসের দাম বৃদ্ধির বিষয়ে যে যুক্তি দিলেন প্রতিমন্ত্রী