‘একটু রাখেন’ বলে নারীর কোলে শিশুছেলেকে রেখে পালালেন মা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:০৭, শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ২৫ চৈত্র ১৪৩০

শুক্রবার তখন দুপুর। ওই সময় টয়লেটে যাওয়ার কথা বলে একটি বাড়ি ঢুকেন এক গৃহবধূ। এরপর মা পরিচয়ে ‘একটু রাখেন’ বলে ১ বছরের ছেলেকে এক নারীর কোলে রেখে বাড়ি থেকে বেরিয়ে যান বোরকা পরা ওই গৃহবধূ।  তবে দুপুর গড়িয়ে বিকেল হলেও আর ফেরেননি তিনি।

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ধারাকান্দি গ্রামে। এরপর রাত ১০টার দিকে তারাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।

স্থানীয়রা জানায়, দুপুরের দিকে বোরকা পরা একজন নারী ধারাকান্দি গ্রামের আলমগীর হোসেনের বাড়িতে আসেন। সেখানে গিয়ে আলমগীরের স্ত্রী রবিলা খাতুনকে ওই নারী বলেন, আশপাশে কোথাও টয়লেট নেই। আমার টয়লেটে যাওয়া লাগবে। বাচ্চাটাকে একটু রাখেন। আমি টয়লেট সেরে যাওয়ার সময় নিয়ে যাবো। এটা বলে ওই নারী বাড়ি থেকে বেরিয়ে যান। তবে দুপুর গড়িয়ে বিকেল হলেও বোরকা পরা ওই নারী আর ফেরেননি।

এরপর বিষয়টি আলমগীরের স্ত্রী রবিলা আশপাশের লোকজনদের জানান। তারাও আশপাশে অনেক খোঁজ করেও ওই নারীর সন্ধান পাননি। সন্ধ্যার পর শিশুটিকে নিয়ে তারাকান্দা থানায় যান রবিলার স্বামী আলমগীর হোসেন। রাত ১০টার দিকে তিনি একটি জিডি করেন।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, ধারণা করা হচ্ছে, কৌশলে ওই নারী তার সন্তানকে রবিলা খাতুনের কাছে রেখে পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় জিডি হয়েছে। ওই নারীকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, বর্তমানে শিশুটিকে আলমগীর হোসেন ও তার স্ত্রী রবিলার হেফাজতে রাখা হয়েছে। শনিবার উপজেলা শিশু কল্যাণ কমিটির সঙ্গে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article

উত্তপ্ত মধুখালী: বহিরাগতদের আনাগোনা, পরিস্থিতি উত্তপ্ত করতে চাইছে কারা?

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিকে সাংবাদিকদের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

মার্কিন সিনেটে ইউক্রেন-ইসরায়েল সহায়তা বিল পাস

ফরিদপুর মধুখালীতে দুই ভাই হত্যার প্রতিবাদ: বড় ধরনের সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির আলামত!

লোহিত সাগরে নৌকাডুবি, ৩৩ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

র‌্যাবের ১২তম মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত ইসলাম

প্রচণ্ড গরমে লোকালয়ে ঢুকছে সাপ, সতর্ক থাকার পরামর্শ

তীব্র দাবদাহ, লবণাক্ততা বৃদ্ধি সেচের পানিসংকট

তাপদাহে অস্বস্তিকর প্রহর কাটাচ্ছেন মানুষ