‘একটু রাখেন’ বলে নারীর কোলে শিশুছেলেকে রেখে পালালেন মা

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ সকাল ১০:০৭, শনিবার, ৮ এপ্রিল, ২০২৩, ২৫ চৈত্র ১৪৩০

শুক্রবার তখন দুপুর। ওই সময় টয়লেটে যাওয়ার কথা বলে একটি বাড়ি ঢুকেন এক গৃহবধূ। এরপর মা পরিচয়ে ‘একটু রাখেন’ বলে ১ বছরের ছেলেকে এক নারীর কোলে রেখে বাড়ি থেকে বেরিয়ে যান বোরকা পরা ওই গৃহবধূ।  তবে দুপুর গড়িয়ে বিকেল হলেও আর ফেরেননি তিনি।

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের ধারাকান্দি গ্রামে। এরপর রাত ১০টার দিকে তারাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে।

স্থানীয়রা জানায়, দুপুরের দিকে বোরকা পরা একজন নারী ধারাকান্দি গ্রামের আলমগীর হোসেনের বাড়িতে আসেন। সেখানে গিয়ে আলমগীরের স্ত্রী রবিলা খাতুনকে ওই নারী বলেন, আশপাশে কোথাও টয়লেট নেই। আমার টয়লেটে যাওয়া লাগবে। বাচ্চাটাকে একটু রাখেন। আমি টয়লেট সেরে যাওয়ার সময় নিয়ে যাবো। এটা বলে ওই নারী বাড়ি থেকে বেরিয়ে যান। তবে দুপুর গড়িয়ে বিকেল হলেও বোরকা পরা ওই নারী আর ফেরেননি।

এরপর বিষয়টি আলমগীরের স্ত্রী রবিলা আশপাশের লোকজনদের জানান। তারাও আশপাশে অনেক খোঁজ করেও ওই নারীর সন্ধান পাননি। সন্ধ্যার পর শিশুটিকে নিয়ে তারাকান্দা থানায় যান রবিলার স্বামী আলমগীর হোসেন। রাত ১০টার দিকে তিনি একটি জিডি করেন।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের বলেন, ধারণা করা হচ্ছে, কৌশলে ওই নারী তার সন্তানকে রবিলা খাতুনের কাছে রেখে পালিয়ে গেছেন। এ ঘটনায় থানায় জিডি হয়েছে। ওই নারীকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, বর্তমানে শিশুটিকে আলমগীর হোসেন ও তার স্ত্রী রবিলার হেফাজতে রাখা হয়েছে। শনিবার উপজেলা শিশু কল্যাণ কমিটির সঙ্গে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

বিষয়ঃ বাংলাদেশ

Share This Article


কোটা সংস্কার আন্দোলনে চবি শিক্ষার্থী নিহতের খবরটি গুজব

আসামি ধরতে নদীতে ঝাঁপ, লাশ হলেন এসআই

গরুকাণ্ডে ফাঁসছেন সাদিকের ইমরান ও প্রাণিসম্পদের কর্মকর্তারা

পীরগঞ্জে দায়িত্ব নিলেন নবনির্বাচিত চেয়ারম্যান

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রামে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, শিশুসহ নিহত ৪

কুমিল্লায় ব্যবসায়ী হত্যাকাণ্ডে ৪ জনের মৃত্যুদণ্ড

সক্রিয় মৌসুমি বায়ু, অতি ভারী বৃষ্টির আভাস

কোটা আন্দোলন: সুখবর দিলো উচ্চ আদালত, তবু শিক্ষার্থীদের প্রত্যাখ্যান!

জুনিয়র সাকিব খানের পুরুষাঙ্গ কেটে আটক স্ত্রী

কোটা সংস্কারে সরকার কতটা আন্তরিক?

সুন্দরবনের সৌন্দর্য ফেরাতে চায় বন বিভাগ