রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে পাহারাদার নিহত

  নিউজ ডেস্ক
  প্রকাশিতঃ বিকাল ০৫:০৫, শনিবার, ১ এপ্রিল, ২০২৩, ১৮ চৈত্র ১৪৩০
  • আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের গোলাগুলি কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে।

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের গোলাগুলিতে এক পাহারাদার নিহত হয়েছেন। এসময় এক শিশু গুলিবিদ্ধসহ আরও পাঁচ জন আহত হয়েছেন। ৩১ মার্চ দিবাগত রাতে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৮ (ডব্লিউ) পঁচা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রোহিঙ্গা সৈয়দ আলম(৬০) উখিয়ার কুতুপালং ক্যাম্প-৮(ডব্লিউ)ই/সাব ব্লকের মৃত মো. হাসিমের ছেলে।

গুলিবিদ্ধ শিশু তাইফুর (১২) ক্যাম্প-৫ ডি/সাব ব্লকের বাসিন্দা নুরুল আমিনের ছেলে। আহত বাকিদের পরিচয় জানাতে পারেনি উখিয়া থানা পুলিশ। 

স্থানীয় ও নিহত স্বজনদের বরাত দিয়ে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের পুলিশ সুপার মো. সাইফুজ্জামান বলেন, উখিয়ার কুতুপালং ৮ নম্বর ক্যাম্পের পচাঁ বাজার এলাকায় শনিবার রাতে দু'সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এসময় সৈয়দ আলম নামে এক পাহারাদার সন্ত্রাসীদের ছুঁড়া গুলিতে নিহত হন। গুলিবিদ্ধ তাইফুর নামের এক শিশুকে উদ্ধার করা হয়েছে।

ঘটনার খবর পেয়ে এপিবিএনের টিম ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত শিশুকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানায়, লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গুলিবিদ্ধ শিশু তাইফুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিষয়ঃ রোহিঙ্গা

Share This Article