উখিয়ায় দুর্বৃত্তদের গুলিতে রোহিঙ্গা যুবক নিহত

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ বিকাল ০৩:৩৮, রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ৫ চৈত্র ১৪২৯

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে দুর্বৃত্তদের গুলিতে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী ১২ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ মাহবুব ওরফে হাফেজ মাহবুব (২৭) উখিয়ার ময়নারঘোনা ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-৯ ব্লকের বাসিন্দা সৈয়দ আমিনের ছেলে।

স্থানীয়দের বরাতে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, শনিবার সন্ধ্যায় বালুখালী ১২ নম্বর ক্যাম্পের জি-৭ ব্লকে স্থানীয়দের সঙ্গে কথা বলছিলেন মোহাম্মদ মাহবুব। একপর্যায়ে সেখান থেকে তাকে তুলে নিয়ে যায় পাঁচ থেকে সাতজন মুখোশধারী দুর্বৃত্ত। কিছু দূর নেয়ার পর মাহবুবের বুকে পরপর দুটি গুলি করে। পরে এপিবিএন সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর মাহবুবকে উদ্ধার করে বালুখালী ১২ নম্বর সংলগ্ন এমএসএফ হাসপাতালে নিলে চিকিৎসক উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে তাকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক।

ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মাহবুব রোহিঙ্গা ক্যাম্পে অপরাধকর্মের বিরোধিতা এবং স্থানীয় প্রশাসনকে তথ্য দিয়ে সহায়তা করতেন। রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যার  ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

Share This Article


যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা, ৯ জনের মৃত্যুদণ্ড

পা দিয়ে লিখে জিপিএ-৫, চমকে দিল রাব্বি

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৪

জলদস্যুর কবলে পড়া সেই জাহাজ এখন বাংলাদেশের জলসীমায়

সীমান্ত থেকে ৩ কোটি টাকার সাপের বিষ উদ্ধার

চট্টগ্রামে অল্পের জন্য রক্ষা পেলেন ১৯৮ বিমানযাত্রী

মানিকগঞ্জে আসিম জাওয়াদের জানাজায় হাজারো মানুষ

কুয়াকাটায় সনাতন ধর্মাবলম্বীদের সমুদ্রস্নান

ফুলবাড়ীতে পিকআপের ধাক্কায় নিহত ১, আহত ৩

উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ ১১ জন বিপুল পরিমাণ টাকা নিয়ে আটক, থানা ঘেরাও

ঝড়ে গাছ পড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ

বজ্রপাতে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু