উখিয়ায় দুর্বৃত্তদের গুলিতে রোহিঙ্গা যুবক নিহত

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ বিকাল ০৩:৩৮, রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ৫ চৈত্র ১৪২৯

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে দুর্বৃত্তদের গুলিতে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী ১২ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ মাহবুব ওরফে হাফেজ মাহবুব (২৭) উখিয়ার ময়নারঘোনা ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-৯ ব্লকের বাসিন্দা সৈয়দ আমিনের ছেলে।

স্থানীয়দের বরাতে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, শনিবার সন্ধ্যায় বালুখালী ১২ নম্বর ক্যাম্পের জি-৭ ব্লকে স্থানীয়দের সঙ্গে কথা বলছিলেন মোহাম্মদ মাহবুব। একপর্যায়ে সেখান থেকে তাকে তুলে নিয়ে যায় পাঁচ থেকে সাতজন মুখোশধারী দুর্বৃত্ত। কিছু দূর নেয়ার পর মাহবুবের বুকে পরপর দুটি গুলি করে। পরে এপিবিএন সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর মাহবুবকে উদ্ধার করে বালুখালী ১২ নম্বর সংলগ্ন এমএসএফ হাসপাতালে নিলে চিকিৎসক উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে তাকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক।

ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মাহবুব রোহিঙ্গা ক্যাম্পে অপরাধকর্মের বিরোধিতা এবং স্থানীয় প্রশাসনকে তথ্য দিয়ে সহায়তা করতেন। রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যার  ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

Share This Article

যুক্তরাষ্ট্র–চীন শত্রু নয়, অংশীদার হওয়া উচিত: সি

জলবায়ু অভিযোজনে সহায়তা দ্বিগুণের সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে

যে কারণে কারিনাকে অনেক বড় মনের মানুষ বললেন জয়দীপ

প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজের মূলধারায় ফিরিয়ে আনতে সরকার কাজ করছে

পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেয়া উচিত: কাদের

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠিত হলে অস্ত্র সমর্পণ করবে হামাস

দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৪২ দশমিক ৭ ডিগ্রি

বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

মধুখালীতে সহোদর হত্যা : বিএনপি-জামায়াত-হেফাজতের উস্কানিতে পরিস্থিতি আরও উত্তপ্ত!