উখিয়ায় দুর্বৃত্তদের গুলিতে রোহিঙ্গা যুবক নিহত

  জেলা সংবাদদাতা
  প্রকাশিতঃ বিকাল ০৩:৩৮, রবিবার, ১৯ মার্চ, ২০২৩, ৫ চৈত্র ১৪২৯

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে দুর্বৃত্তদের গুলিতে এক রোহিঙ্গা নিহত হয়েছেন। শনিবার সন্ধ্যা ৭টার দিকে উখিয়ার পালংখালী ইউনিয়নের বালুখালী ১২ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ মাহবুব ওরফে হাফেজ মাহবুব (২৭) উখিয়ার ময়নারঘোনা ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ডি-৯ ব্লকের বাসিন্দা সৈয়দ আমিনের ছেলে।

স্থানীয়দের বরাতে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, শনিবার সন্ধ্যায় বালুখালী ১২ নম্বর ক্যাম্পের জি-৭ ব্লকে স্থানীয়দের সঙ্গে কথা বলছিলেন মোহাম্মদ মাহবুব। একপর্যায়ে সেখান থেকে তাকে তুলে নিয়ে যায় পাঁচ থেকে সাতজন মুখোশধারী দুর্বৃত্ত। কিছু দূর নেয়ার পর মাহবুবের বুকে পরপর দুটি গুলি করে। পরে এপিবিএন সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর মাহবুবকে উদ্ধার করে বালুখালী ১২ নম্বর সংলগ্ন এমএসএফ হাসপাতালে নিলে চিকিৎসক উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখানে তাকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের চিকিৎসক।

ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মাহবুব রোহিঙ্গা ক্যাম্পে অপরাধকর্মের বিরোধিতা এবং স্থানীয় প্রশাসনকে তথ্য দিয়ে সহায়তা করতেন। রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তার নিয়ে এ হত্যার  ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশ।

Share This Article


কোটা সংস্কার আন্দোলনে চবি শিক্ষার্থী নিহতের খবরটি গুজব

আসামি ধরতে নদীতে ঝাঁপ, লাশ হলেন এসআই

গরুকাণ্ডে ফাঁসছেন সাদিকের ইমরান ও প্রাণিসম্পদের কর্মকর্তারা

পীরগঞ্জে দায়িত্ব নিলেন নবনির্বাচিত চেয়ারম্যান

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

চট্টগ্রামে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, শিশুসহ নিহত ৪

কুমিল্লায় ব্যবসায়ী হত্যাকাণ্ডে ৪ জনের মৃত্যুদণ্ড

সক্রিয় মৌসুমি বায়ু, অতি ভারী বৃষ্টির আভাস

কোটা আন্দোলন: সুখবর দিলো উচ্চ আদালত, তবু শিক্ষার্থীদের প্রত্যাখ্যান!

জুনিয়র সাকিব খানের পুরুষাঙ্গ কেটে আটক স্ত্রী

কোটা সংস্কারে সরকার কতটা আন্তরিক?

সুন্দরবনের সৌন্দর্য ফেরাতে চায় বন বিভাগ